Main Menu

ফ্রান্স -বাংলা প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩ সম্পন্ন

 

তাইজুল ফয়েজ, ফ্রান্স থেকে :

প্রথমবারের মত ফ্রান্সে শাহ গ্রুপ ও মির্জা গ্রুপের স্পন্সরশীপে ফ্রান্স ক্রিকেট বোর্ড আয়োজিত “ফ্রান্স -বাংলা প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২৩” গতকাল রবিবার বিকেলে প্যারিসের অধুরে বিল দু দুয়েক সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
ফ্রান্স ক্রিকেট বোর্ডের সভাপতি প্রভু বালানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন
ফ্রান্সের বিল দু দুয়েক সিটির মেয়র পিয়ার ফেডেরিক বিলেত তিনি তার বক্তব্যে বলেন দীর্ঘ ৩০ বছর থেকে এই সিটিতে আমরা ক্রিকেটকে ধারণ ও লালন করে আসছি এখানে সফলতার সাথে খেলাধুলায় অংশগ্রহণ করছেন ফ্রান্স, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা, ইন্ডিয়ান বংশদূত নাগরিক করা।
আমরা চাই খেলাধুলার মাধ্যমে একটি সুন্দর সমাজ ও পৃথিবী উপহার দিতে।

এ সময় বক্তব্য রাখেন স্পন্সরশীপ শাহ গ্রুপের চেয়ারম্যান সাতর আলী সুমন ও মির্জা গ্রুপের চেয়ারম্যান মির্জা মাজহারুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন এ্যাসাইলাম এন্ড ইমিগ্রান্ট সলিউশন সংস্থা’র পরিচালক ওবায়দ উল্লাহ কয়েস, বাংলা অটো ইকুলের সিইও হোসেন সালাম রহমান, বিডি ফার্নিচার এর চেয়ারম্যান মিয়া মাসুদ।
জুবায়ের আহমদ, মশিউর রহমান কাজল সহ
ফ্রান্স ক্রিকেট বোর্ডের উচ্চস্তর কর্মকর্তারা।

খেলায় ফ্রান্স, বাংলাদেশ, পাকিস্তান, ইন্ডিয়া, শ্রীলঙ্কা, আফগানিস্তানের খেলোয়ারদের অংশগ্রহণে মোট ২৪ টি টিমে খেলা অনুষ্ঠিত হয়।
খেলার প্রথম স্থান অর্জনকারী টিমকে ৩০০০ ইউরো ও ট্রফি প্রদান করা হয়, ২য় স্থান অর্জনকারী টিমকে১৫০০ ইউরো ও ট্রফি প্রদান করা হয়।
সাতার আলী সুমন বলেন ফ্রান্সে বেড়ে উঠা বাংলাদেশি নতুন প্রজন্মের জন্য আমরা পরিকল্পনা গ্রহণ করেছি যাতে তারা ভবিষ্যতে আন্তর্জাতিক মানের খেলা উপহার দিতে পারে।
মির্জা মাজহারুল ইসলাম বলেন ক্রিকেট খেলা এশিয়া তথা বাংলাদেশের একটি আত্ম মর্যাদার প্রতীক এ ধারা অব্যাহত রাখতে আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে।






Related News

Comments are Closed