Main Menu

রশিদ আহমদকে প্যারিসে সংবর্ধনা প্রদান

ফ্রান্স প্রতিনিধি : উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা মুশাহীদ বায়েমপুরী( রহঃ )এর সুযোগ্য সন্তান ,কানাইঘাট ছাত্রলীগের সাবেক সভাপতি, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সেক্রেটারি, সফল সংগঠক মোহাম্মদ রশিদ আহমেদ এর প্যারিস আগমন উপলক্ষে কানাইঘাট প্রবাসীদের আয়েজনে বিপুল সংখ্যাক কানাইঘাট বাসীর উপস্থিতিতে এক সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭আগষ্ট) প্যারিসের বাঙালি অধ্যুষিত গার দু নর্ডের একটি রেস্টুরেন্টের হল রুমে সিনিয়র সাংবাদিক দেলোয়ার হোসেন সেলিমের সভাপতিত্বে, গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের সহ-সভাপতি সাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মোঃ হোসেন রানা ।


বক্তারা বলেন বশির আহমদ মা মাটি মানুষের জন্য সার্বক্ষণ কাজ করেছেন মানবতার কল্যাণে। এখনো স্বপ্ন দেখেন মাটি ও মানুষের জন্য তার মত জন দরদী ও দেশপ্রেমিক কে দেশের কল্যাণে খুব বেশি প্রয়োজন।
এসময় আরোও বক্তব্য রাখেন মহি উদ্দিন সোহেল ,সালেহ আহমদ,তোফায়েল আহমদ ,মঈন উদ্দিন ,ইয়াহিয়া ,বদরুল ইসলাম ফারুক ,মাওলানা শরীফ আহমদ , সাজু আহমেদ ,জুবায়ের আহমেদ ,বখতিয়ার হোসেন, মনির আহমদ,জসিম উদ্দিন,একেএম সালেহ,আলমাস উদ্দিন ,আল আমিন ,ইকবাল হোসেন ,আবুল হাসনাত,নোমান আহমেদ ,ইকবাল হোসেন,সাদিক আহমদ,জুবের আহমদ আব্দুল হান্নান ,শামীম উদ্দন, মুন্না আহমদ সহ অনেকে।



(Next News) »



Related News

Comments are Closed