Main Menu

বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম ফ্রান্সের কমিটি গঠন

 

ফ্রান্স প্রতিনিধি : বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম ফ্রান্সের ২০২৩-২৪ এর কমিটি গঠনের লক্ষ্যে গত মঙল বার প্যারিসের একটি অভিজাত রেষ্টুরেন্টে সর্ব সম্মতিক্রমে কবির হোসেন পাটোয়ারীকে প্রধান উপদেষ্টা, ইলিয়াস কাজলকে সভাপতি ও খান আলমকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

যথাক্রমে দায়িত্বশীলরা হচ্ছেন প্রধান উপদেষ্টা কবির হোসেন পাটোয়ারী,
উপদেষ্টা মোঃ আমজাদ হোসেন, এ জি এস, মোঃ ফারুক আহমেদ, মাসুদ আহমেদ, ইউনুস মোল্লা, আমজাদ হোসেন তুহিন ।
সভাপতি ইলিয়াস কাজল
সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান,
সহ সভাপতি ইসমাইল হোসেন বাবু, হুমায়ুন কবির, ইব্রাহিম তারা, মফিজ বাঙালি, মমিনুল হক মাসুদ, কামরান আহমেদ, মাসুদ খাঁন, মাসুদ আলম, রুবেল ভূঁইয়া,
সাধারণ সম্পাদক খান আলম,
যুগ্ম সাধারণ সম্পাদক এখলাস উদ্দিন, জাহিদুল ইসলাম জ্যাকি, মেহেদী হাসান রনি, মোহাম্মদ কমর হোসেন, নাইমুল বিপ্লব, মোহাম্মদ সামি, শরিফুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম, জাকির হোসেন মামুন,
সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাহফুজুল হক,
সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ স্বাধীন খান,দপ্তর সম্পাদক মোঃইউসুফ রায়হান
প্রচার সম্পাদক ইকবাল মুন্সী,
শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ রুবেল
ধর্ম বিষয়ক সম্পাদক হাতেম খাঁন
ক্রীড়া বিষয়ক সম্পাদক জসীম উদ্দীন ,
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক
সমবায় বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারী,
সম্মানিত সদস্য যথাক্রমে মমিনুল হক চৌধুরী, ফরিদ আহমেদ, হারুন খান, খোরশিদ আলম, জাবেদ, জোবায়ের হোসেন, সেলিম, জরাসেল আহমেদ, মেহেদী হাসান, মিনহাজুল হাসান, পারভেস, রাশেল খান, ইমরান হোসেন পাটোয়ার, সেলিম, ফারুক হোসেন, আবুল কাশেম মঞ্জু, আল, সাইফুল ইসলাম, আবু তাহের, সাইফুল আলম।
সভায় বক্তারা বলেন দেশ এবং দলের কঠিন মুহুর্তে তারা ইস্পাত-দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সকল আন্দোলন সংগ্রামে দলের পাশে থেকে সকল কর্মসূচি বাস্তবায়ন করবে। বহির্বিশ্বে বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদি ফোরাম ইতিমধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছে। সব শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়।



(Next News) »



Related News

Comments are Closed