Main Menu

বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদি ফোরাম ফ্রান্স’র বনভোজন সম্পন্ন

 

সোহেল আহমদ, প্যারিস,ফ্রান্স।
ফ্রান্সে বসবাসরত জাতীয়তাবাদি দলের হাজারও অধিক নেতাকর্মীর উৎসবমুখর উপস্থিতিতে শিল্প সাহিত্যের আতুরঘর প্যারিসের উপকন্ঠ লা-করনভ পার্কে বৃহত্তর নেয়াখালী জাতীয়তাবাদি ফোরামের উদ্যোগে গত রবিবার অনুষ্ঠিত হয়ে গেল দু’টি পর্বের দিনব্যাপী বিশাল বনভোজন অনুষ্টান।

সংঘটনের সভাপতি ইলিয়াস কাজলের সভাপতিত্বে উপস্থিত সকল প্রবাসীদের উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সংঘটনের প্রধান উপদেষ্টা কবির হোসেন পাটওয়ারী।
দিনব্যাপী এই বনভোজন অনুষ্টান প্রবাসীদের জন্য ছিল খুবই ব্যতিক্রম ধর্মী এবং আনন্দের। যা রীতিমতো প্রানের সঞ্চার করেছিল এবং সংঘটনের পক্ষ থেকে ছিল মধ্যান্নভোজের আয়োজন। সকল স্তরের শিশু কিশোর যুবক নারী পুরুষের জন্য ছিল দেশীয় সংস্কৃতির নানান প্রতিযোগিতা। প্রথম পর্বের অনুষ্ঠান পরিচালনা করেন খান আলম, হুসেন তারা, ইসমাঈল হোসেন, বাবু এবং এখলাস উদ্দিন।
উৎসব মুখর এই বনভোজন অনুষ্ঠানের ২য় পর্বে মো: হুমায়ুন কবির, খালেদ হোসেন বাবলু ও জাহেদ হুসেন জ্যাকির পরিচালনায় সকল বিজয়ী প্রতিযোগিদের মধ্য পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়, উপস্থিত ছিলেন ফ্রান্স বি এন পির সিনিয়র সহ-সভাপতি রহিম উদ্দিন, রুহুল আমিন আব্দুল্লাহ, মাহবুবুল আলম রাঙ্গা, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বি এন পি নেতা আব্দুর রহিম, আমজাদ হুসেন(এজিএস), ইকবাল হুসেন আলী, মোরসেদ আলম, জাহাঙ্গীর আলম মিলন, মশিউর রহমান, মিজানুর রহমান খান, মারুফ হুসেন মুন্না, মো: মাহফুজ, শিউলী গিয়াস, আমিনুল ইসলাম, মোহাম্মদ মুস্তফা, মোশাররফ হোসেন, মোহাম্মদ নাসিম, আব্দুর রব রানা, আল আমিন(জিএস), বাবু, কামরুল হাসান ভুইয়া, বোরহান সরকার, মির্জা সুমন।
এসময় বক্তারা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জোবায়েদা রহমানের বিরুদ্ধে কারাদণ্ডের রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শরিফুল ইসলাম, সোহরাব হুসেন, মাসুদ খান, জাকির হুসেন মামুন, কিরণ, মেহেদী হাসান রনি, তানভীর, মঞ্জু, ফারুক হোসেন, মহি উদ্দিন সুহেল, মো: রুবেল, হুমায়ুন রশীদ এনাম, মো: হাতেম, রুবেল, নাইমুর রশীদ বিপ্লব প্রমুখ।






Related News

Comments are Closed