Main Menu

বৃহত্তর বাদেপাশা যুব উন্নয়ন সংস্থা ফ্রান্সের কমিটি গঠন

নাজমুল হক , ফ্রান্স থেকে :
গত সোমবার (১০জুলাই )প্যারিসের একটি হল রুমে গোলাপগজ্ঞ উপজেলার বাদেপাশা ইউনিয়নের ফ্রান্স প্রবাসীদের উপস্তিতিতে বৃহত্তর বাদেপাশা যুব উন্নয়ন সংস্থা ফ্রান্সের কমিটি গঠন হয়েছে ।
বিশিষ্ট সমাজ সেবক লুৎফুর রহমানের সভাপতিত্বে সহ সাধারন সম্পাদক জিলালা আহমদের পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।
সাবেক সিনিয়র সহ সভাপতি সন্জ্ঞয় কুমার দেব নতুন কমিটি উপস্থাপন করেন ।
কেন্দ্রিয় কমিটির সভাপতি আব্দুস সালাম কবির ও সাধারন সম্পাদক মহি উদ্দিন রুবেলের অনুমতি সাপেক্ষে ২ বৎসর মেয়াদে ফান্স শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রধান করা হয় ।
অনুষ্ঠানের প্রথমেই উপদেষ্টা পরিষদের পূর্ণাঙ্গ কমিটি পেশ করেন অনুষ্ঠানের সভাপতি লুৎফুর রহমান যথা যথাক্রমে লিয়াকত আলী, লুৎফুর রহমান লুদু, মুবের আহমদ ,নির্মল কুমার দেব, সঞ্জয় কুমার দেব, হাসান আহমদ এবং রফিকুল ইসলাম প্রমূখ ।
উপদেষ্টা মন্ডলি নব গঠিত কার্যকরী কমিটি ঘোষনা করেন সভাপতি-আব্দুর রহিম আল-হাসান ও আব্দুল্লাহ উদ্দিন সাধারন সম্পাদক , সাংগটনিক সম্পাদক মুমিত আহমদ ,সিপন আহমদ কোষাধ্যক্ষ এবং দপ্তর সম্পাদক রাজনু মিয়া মনোনিত হন ।
যুব উন্নয়ন সংস্থার অন্যান দ্বায়ীতশীল ব্যক্তিরা হচ্ছেন যথাক্রমে সহ সভাপতি মারজান আহমদ ও জাহিদুল ইসলাম ।

সহ সাধারন সম্পাদক জিলাল আহমদ ।

সহ সাংগঠনিক আজাদ বিন আলম ও এবাদুর রহমান শুভু।ধর্ম বিষয়ক সম্পাদক-সুমন আহমদ ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক সায়েম আল মামুন।
আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম ,সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ। অভিবাসন বিষয়ক সম্পাদক- ফাহাদ লিয়াকত ও সহ অভিবাসন সম্পাদক-ইমন আহমদ।সহ দপ্তর সম্পাদক-সুলেমান আহমদ,ক্রিড়া সম্পাদক সাদিক আহমদ,
সহ ক্রিড়া সম্পাদক আব্দুর রহমান আরাফাত, আবিদুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক-নাঈমুল হক নাঈম,
সদস্য জিয়া তালুকদার শুভু,রুবেল আহমেদ,সুরমান আহমদ ও জাইনাব মেহরিন আহমদ প্রমূখ।
প্রবাসে একে অন্যের সহযোগিতার মাধ্যমে সিলেট তথা বৃহত্তর বাদেপাশার উন্নয়নের অঙ্গিকার ব্যক্ত করেন বক্তারা । তারাঁ বাদেপাশাকে শিক্ষা ও ক্রিড়া ক্ষেত্রে অতিতের চেয়ে আর কিভাবে এগিয়ে নেওয়া যায় তা নিয়ে কর্ম পরিকল্পনা হাতে নেন ।






Related News

Comments are Closed