Main Menu

ফ্রান্স বিএনপি’র মতবিনিময় সভা

 

ফ্রান্স প্রতিনিধিঃ গত ৯ ই আগস্ট রোজ মঙ্গলবার ফ্রান্সের রাজধানী প্যারিসে রাজনৈতিক সফরে আসেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান। সকালে ফ্রান্স বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় করেন।
দুপুরে স্থানীয় হোটেলে
নেতৃবৃন্দের লিখিত সাক্ষাৎ নেন।
নেতৃবৃন্দের লিখিত সাক্ষাৎ লিপিবদ্ধ করেন ৪ সদস্য বিশিষ্ট বোর্ড । এ সময় তিনি বলেন লন্ডনে ফিরে গিয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সাথে পরামর্শক্রমে একটি কমিটি দেয়া হবে।
সন্ধ্যায় ফ্রান্সের স্থানীয় অভিজাত হোটেলে ফ্রান্স বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ তাহের এর পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান । এ সময় উপস্থিত ছিলেন
বিএনপি নেতা শাহ জামাল, রেজাউল করিম,কোভিদ পাটোয়ারী, সিরাজুল ইসলাম, ইকবাল হোসেন আলী,জুনেদ আহমদ, আজিজুর রহমান, ফ্রান্স স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গোলাম মাহমুদ আযম,সদস্য সচিব এম আলী চৌধুরী,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপের প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল আহমদ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।
বক্তারা বলেন বাংলাদেশে ছাত্র দলের রাজনীতির সাথে সম্পৃক্ত ও পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে ফ্রান্স বিএনপির কমিটি গঠন করা হলে তারুণ্যের অহংকার তারেক রহমান হাত শক্তিশালী হবে এবং দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির পথ ত্বরান্বিত হবে।






Related News

Comments are Closed