Main Menu

প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক কমিটি ঘোষণা

 

ফ্রান্সে বাংলাদেশী গনমাধ্যম কর্মীদের পরিবারখ্যাত প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সিনিয়র সাংবাদিক ও সংগঠনের সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেলের সভাপতিত্বে ও বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমদের পরিচালনায় সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনায় অংশ নেন সাংবাদিক শাহ সুহেল আহমদ, আবুল কালাম মামুন, মাহমুদুল হাসান, আশিক আহমেদ উল্লাস, অনুক্ত কামরুল, তাইজুল ইসলাম, শিব্বির আহমদ প্রমুখ।

সভায় ফ্রান্সে বসবাসরত বাংলাদেশের মুক্তিযুদ্ধের স্বপক্ষের সাংবাদিকদের এ সংগঠনের জন্য নতুন সদস্য আহ্বান, পুরাতন সদস্যদের সদস্যপদ নবায়নসহ সংগঠনকে গতিশীল করতে ব্যাপক আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত হয় । পরে সকলের মতামতের ভিত্তিতে এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনকে আহ্বায়ক ও বাংলা টেলিগ্রাম সম্পাদক শাহ সুহেল আহমদকে যুগ্ম আহ্বায়ক এবং বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমদকে সদস্য সচিব করে দু’মাসের জন্য ২৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে সাংবাদিক মাহমুদুল হাসান, আশিক আহমেদ উল্লাস, অনুক্ত কামরুল, তাইজুল ইসলাম, শিব্বির আহমদ, ডিআর ইকবাল, শাবুল আহমেদ, অনুক্ত কামরুল, জামিল আহমদ সাহেদ, মোহাম্মাদ আফরোজ হেসেন, তাইজুল ইসলাম, বদরুল বিন আফরোজ, শিব্বির আহমেদ, খলিল জামাল, মাসুদ আহমদ, জামাল ইসলাম, জাকির হোসেন, হাসান আহমদ, মামুনুর রশিদ, আলী হোসেন, তাজ উদ্দিন, মাসুম সরকার, মিজানুর রহমান, মোহাম্মদ আলী।






Related News

Comments are Closed