Main Menu

মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের সংবর্ধনা

 

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সোমবার(২ মে) ঈদুল ফিতরের দিন মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার এসোসিয়েশন এর হলরুমে জিপিএইচ ইস্পাত লিমিটেড ঢাকার হেড অব কর্পোরেট সেলস ও সমন্বয়ক উপকমিটি ওভারসিজ এসোসিয়েশন অব ভূকশিমইল ইউনিয়ন কুলাউড়া,মৌলভীবাজার জেলার কৃতি সন্তান মোঃ এনামুল ইসলামের মাদ্রিদ শুভাগমন উপলক্ষে মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আমিনুর রশিদ রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন এবং ফরহাদ আহমদের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুস্টান অনুস্টিত হয়।
সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের উপদেষ্টা মাওলানা খলিলুর রাহমান।
কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের উপদেষ্টা ও কমিউনিটি নেতা সৈয়দ আশফাকুল হক।
গ্রেটার সিলেটের বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন ফয়জুর রহমান (বড় ভাই), আব্দুল কাইয়ুম মাসুক, আব্দুল মুন্তাকিম মুজাক্কির, আহমদ আসাদুর রাহমান সাদ, আবু জাফর রাসেল, সাইফুল মুন্সি ইকবাল,মৌলভীবাজার জেলা এসোসিয়েশন এর সহ সভাপতি মনির আহমদ,রাজু আহমদ,সদস্য কাওসার হোসাইন টিপু,স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, হুমায়ুন কবির রিগান, মিজানুর রাহমান চৌধুরী,আসাদ আলী।
এসময় সভায় বক্তব্য রাখেন সংগঠন এর প্রধান উপদেষ্টা বদরুল আলম মাস্টার, এমদাদ হোসেন,সহ-সভাপতি খাইরুজ্জামান জামান সহ নেতৃবৃন্দ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে এনামুল ইসলাম বলেন আমাদের প্রিয় ভূমি মৌলভীবাজার ইতিহাসের পথপরিক্রমায় সাহিত্য, সংস্কৃতি, সঙ্গীত, ভাষা ও শিল্পসম্ভারে সমৃদ্ধ হয়ে অগ্রসমান,মৌলভীবাজারের অপরূপ প্রকৃতির সুষমা, মানুষের অকৃতিম স্নেহময় যোগাযোগ ও আদান প্রদান এর মাঝেই উপমহাদেশের এবং পৃথিবীর বিভিণ্ন গুণীজনের আগমন ঘটেছে-আমাদের প্রিয় জন্মভূমিতে।মৌলভীবাজারের সংস্কৃতির সুভাষ আজ বাংলাদেশ, ব্রিটেন, আমেরিকা, ইউরোপ, ভারত ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ছড়িয়ে রয়েছে আর এর প্রতিনিধিত্ব করছেন বিদেশে ছড়িয়ে থাকা জন্মভূমি মৌলভীবাজারের জনগোষ্ঠী এবং বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে মৌলভীবাজারের অবদান অপরিসীম বলে উল্লেখ করেন তিনি। অনুস্টান শেষে বিশ্ব মুসলিম উম্মাহার শান্তি কামনা করে মোনাজাত ও নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা মাওলানা গৌছ উদ্দিন।






Related News

Comments are Closed