Main Menu

ফ্রান্সে ইউরো-বাংলা প্রেসক্লাবের মতবিনিময় সভা

 

ফ্রান্স প্রতিনিধিঃ ইউরো-বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা আন্তর্জাতিক কলামিস্ট, আয়ারল্যান্ডে কর্মরত চিকিৎসক ডা. জিন্নুরাইন জায়গীরদার প্যারিস আগমন উপলক্ষে এক মত বিনিময় সভা গতকাল রোববার বিকাল ৫ ঘটিকায় সময় স্থানীয় অভিজাত এক হোটেলে অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের কেন্দ্রীয় সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক জাবের আহমদের পরিচালনায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন ডাক্তার জিন্নুরাইন জায়গীরদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক চৌধুরী সালেহ আহমদ, প্রেসক্লাব উপদেষ্টা মানবাধিকার নেতা সেলিম আহমদ,কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি এম আলী চৌধুরী,সিনিয়র সদস্য মানবাধিকার ও পরিবেশবাদী সাংবাদিক শেখ এমরান হোসাইন, প্রবাস আলোর সম্পাদক রাসেল আহমদ, ফ্রান্স কমিটির সভাপতি তাজ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মইনুল হক, সাবেক ছাত্রনেতা ফাহিম চৌধুরী,সমাজ সেবক আব্দুল আজিজ প্রমূখ। সভায় প্রধান অতিথি বলেন প্রবাসীদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে প্রবাসী কলম যোদ্ধাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।নীতি-নৈতিকতায় নতুন প্রজন্মের মধ্যে দেশ প্রেমের বীজ বপন করতে হবে। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে প্রবাসীদের অংশ গ্রহণ ও ভূমিকা ছিল অতুলনীয় যা আমাকে স্মরণ রাখতে হবে। পরে
প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি ডাক্তার জিন্নুরাইন জায়গীরদারকে ফ্রান্সের ইতিহাস ঐতিহ্যের স্মারক আইফেল টাওয়ারের ক্রেস্ট প্রদান করা হয়।






Related News

Comments are Closed