Main Menu

কাসা ই কুইনার সত্ত্বাধিকারী ক্রিকেট সামগ্রী দিয়েছে বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাব’কে

 

মো.ছালাহ উদ্দিন

স্পেনের বিশিস্ট ব্যবসায়ী বাংলাদেশ চেম্বার অব কমার্স স্পেনের সভাপতি ও কাসা ই কুইনা প্রতিস্টানের সত্ত্বাধিকারী রাসেল হাওলাদার বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দেরকে ক্রিকেট খেলা সামগ্রী উপহার দিয়েছে।

খেলা সামগ্রী হস্থান্তর উপলক্ষে বার্সেলোনার স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে শনিবার বিকেল ০৫ ঘটিকার সময় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব বার্সেলোনা আয়োজন করে এক মতবিনিময় সভার।

বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি এ’আর লিটুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী কাসা ই কুইনার পরিচালক রাসেল হাওলাদার।

মতবিনিময় সভায় প্রথমেই কিংস ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন কিংস ক্রিকেট ক্লাবের সহ সভাপতি সৈয়দ জুয়েল,কিংস ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন,কিংস ক্রিকেট ক্লাবের কেপ্টেন মোহন আহমদ ।

এছাড়া কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আব্দুল বাসিত কয়সর,রফিক উদ্দিন,সেলিম আহমদ লালন,লুতফুর রহমান সুমন,কাজী আমির হোসেন আমু,মো.ছালাহ উদ্দিন,ভয়েস অব বার্সেলোনার সভাপতি ফয়সল আহমদ,রিয়াদ হাওলাদার,রুহুল আমিন,আজমল আলী প্রমুখ।

বক্তারা ব্যবসায়ী রাসেল হাওলাদার এর প্রশংসা করে বলেন বার্সেলোনায় প্রায় ১৫হাজার বাংলাদেশি বসবাস করতেছি এবং অনেক বড় বড় ব্যবসায়ী আছেন আমাদের মধ্যে কিন্তু সামর্থ্য থাকা সত্যেও কেউ সমাজের ভালো কাজে এগিয়ে আসেনা কিন্তু রাসেল হাওলাদার বার্সেলোনার অনেক সামাজিক উন্নয়নমুলক কাজে বিভিন্ন সময় তার সাহায্যের হাত বাড়িয়ে দেয় ।আমাদের মধ্যে সবাই যদি এরকম সামাজিক কাজ খেলাদুলার পাশা পাশি মসজিদ মাদ্রাসা সহ সামাজিক সকল কাজে সাহায্য সহযোগিতার হাত প্রশারিত করতে পারি তাহলে এখানে আমাদের নতুন প্রজন্মের জন্য সুন্দর ও শান্তির বাংলাদেশি একটা সমাজ গঠন করা সম্ভব হবে।

প্রধান অতিথি ব্যবসায়ী রাসেল হাওলাদার তার বক্তব্যে বলেন আমাদের বার্সেলোনার বাংলাদেশীদের সকল ভালো কাজে আমাকে পাশে পাবেন কথা দিলাম।

অনুষ্ঠানের শেষে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের নেতৃবৃন্দরা ব্যবসায়ী রাসেল হাওলাদারকে তাদের ক্লাবের প্রধান উপদেস্টা হিসেবে নাম ঘোষনা করেন তখন রাসেল হাওলাদার ক্লাব এর সবাইকে বলেন আমি যতদিন বার্সেলোনায় থাকবো তোমাদের পাশে থেকে ক্লাবের উন্নয়নে কাজ করে যাব।



(Next News) »



Related News

Comments are Closed