Main Menu

শিরোপা জিতে চেলসি ছাড়ার ইঙ্গিত হ্যাজার্ডের

মনে হচ্ছে এটাই আমার শেষ। তবে ফুটবলে আপনি ভবিষ্যত সম্পর্কে আগে থেকে কিছু বলতে পারবেন না।’ চেলসির হয়ে গতকাল উয়েফা ইউরোপা লিগের শিরোপা জিতে এভাবেই সরাসরি ক্লাব ছাড়ার ইঙ্গিত দিলেন ইডেন হ্যাজার্ড।

 

কয়েক বছর আগে থেকেই জিনেদিন জিদানের অধীনে রিয়াল মাদ্রিদে খেলার ইচ্ছের কথা বলে আসছিলেন হ্যাজার্ড। দ্বিতীয় মেয়াদে জিদান রিয়ালে আসার পর তার সে ইচ্ছে আরও জোরালো হয়েছে। ফর্মে থাকা এ তারকার প্রতি আগ্রহ রয়েছে জিদান ও রিয়ালের। গ্রীষ্মের দলবদলেই স্টামফোর্ড ব্রিজ ছেড়ে মাদ্রিদের ক্লাবটিতে যোগ দিতে পারেন তিনি।

 

দীর্ঘ সাত বছর পর চেলসিকে ইউরোপা লিগের শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন হ্যাজার্ড। আর্সেনালের বিপক্ষে ফাইনালে ৪-১ ব্যবধানেরে জয়ে জোড়া গোল পেয়েছেন এ স্ট্রাইকার। দলকে শিরোপা জিতিয়ে বিটি স্পোর্টসকে নিজের ভবিষ্যতের কথা বলেছেন হ্যাজার্ড।

 

‘ভবিষ্যত সম্পর্কে আমি এখনো কিছু জানি না। মনে হচ্ছে কিছু দিনের মধ্যে তা নির্ধারিত হবে। আজ (গতকাল) আমার লক্ষ্য ছিল শিরোপা জেতা, সেটাই করেছি। আমি আমার সিদ্ধান্ত নিয়েছে ফেলেছি। কয়েক সপ্তাহ আগেও আমি তা বলেছি। এখন সেটা ক্লাবের ওপর নির্ভর করবে। আমি উভয় ক্লাবের দিকে তাকিয়ে আছি। যেটা জানতে ভক্তরাও অপেক্ষায় রয়েছেন। মনে হচ্ছে এটাই আমার চেলসির হয়ে শেষ ম্যাচ।’

 

নতুন ক্লাবে চ্যালেঞ্জ নেওয়া প্রসঙ্গে হ্যাজার্ড বলেন, ‘প্রিমিয়ার লিগে খেলাটা আমার স্বপ্ন ছিল। বিশ্বের অন্যতম সেরা একটি ক্লাবের হয়ে গত সাত বছর আমি এখানে খেলেছি। তাই মনে হচ্ছে এখন নতুন চ্যালেঞ্জ নেওয়ার সময় হয়েছে।’

 






Related News

Comments are Closed