প্রচ্ছদ

জাসাস ও কোকো স্মৃতি সংসদ এর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি সভা

Eurobanglanews24.com

গ্রীস প্রতিনিধি:

আজ ২৮ অক্টোবর জাসাস গ্রীস শাখা ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫ ঘটিকায় গ্রীসের এথেন্সের একটি অভিজাত হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছাত্রনেতা জুনেদ আহমেদ জুনুকে সংবর্ধনা দেওয়া হয়।
জাসাস গ্রীস শাখা ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ সভাপতি জুনেদ আহমেদ জিসান এর সভাপতিত্বে, জাসাস গ্রীস শাখার সাধারণ সম্পাদক ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ সভাপতি শেখ আরিফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআান থেকে তিলাওয়াত করেন আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ প্রচার সম্পাদক খালেদ মাহমুদ।
এতে ভিডিও কন্ফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান, বিশেষ অতিথি যথাক্রমে এম এ সালাম সহ সভাপতি জাসাস কেন্দ্রীয় কমিটি।
আব্দুস সাত্তার পাটোয়ারী, দপ্তর সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। আলমগীর হোসেন, সভাপতি আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। তাজুল ইসলাম, প্রধান উপদেষ্টা গ্রীস বিএনপি ও উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। শাহ গিয়াস আল রিমন, প্রচার সম্পাদক গ্রীস বিএনপি ও উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। এম আলী চৌধুরী, সভাপতি জাসাস গ্রীস শাখা ও সহ সাধারণ সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। লিটন মিয়া, সহ সভাপতি আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। মিসবাহ উদ্দিন মিলন, সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। জামিল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ, বিশ্বনাথ উপজেলার সাবেক যুবদল নেতা রুমেল আহমদ।ইউসুফ আহমদ রকি, দপ্তর সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। শাহিন আহমদ, হাবিব হুসেন প্রমুখ।
বক্তারা ৭ ই নভেম্বর সিপাহি বিপ্লবের তাৎপর্য সবার সামনে তুলে ধরেন এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় আবারো দেশে গনতন্ত্র ফিরিয়ে এনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে, তারেক রহমানকে দেশে এনে আমরা আবারো তারুণ্যের বিপ্লব ঘটানো হবে ইনশাআল্লাহ।

বিনোদন

আর্কাইভ

December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

বিজ্ঞাপন