প্রচ্ছদ

প্যারিসে স্বজন ফাউন্ডেশন বার্সেলোনার সমন্বয়ক ‘রাজুর সম্মানে স্বজন সমাবেশ অনুষ্ঠিত

প্যারিস প্রতিনিধি

বিশ্ব স্বজন ফাউন্ডেশন বার্সেলোনার সমন্বয়ক রাজু হোসাইন সৈয়দ এক সংকিপ্ত সফরে ফ্রান্সে এলে তার সম্মানে  ফ্রান্স স্বজন পরিবার এক স্বজন সমাবেশের আয়োজন করে ।

এতে ফ্রান্স স্বজন পরিবারের প্রধান সমন্বয়ক এম এম কাওছার উদ্দিন ও সিনিয়র অভিভাবক কবি মামুনুর রশিদ মামুন এর যৌথ ব্যবস্থাপনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন-মামুনুর রশিদ মামুন 

তিনি তার বক্তব্যে  বলেন- প্রবাসে আমরা যে যেখানেই থাকি না কেনো এই স্বজন সমাবেশ আমাদেরকে মনে করিয়ে দেয় আমরা এক আত্মার আত্মীয়। প্রবাসে কর্ম ব্যস্ততার মধ্যে এই স্বজন পরিবার কে ঘিরে আমরা আনন্দ উচ্ছ্বাসে উদ্ভাসিত হই। 

সম্মানিত অতিথি ও ফাউন্ডেশনের বার্সেলোনার সমন্বয়ক রাজু হোসাইন সৈয়দ তার বক্তব্যে বলেন স্পেনের বার্সেলোনা থেকে  প্যারিসে এসে আপনাদের সাথে মিলিত হয়ে মনে হচ্ছে আমি আমার পরিবারের কাছে চলে এসেছি। আমাদের এই বন্ধন  যেন সব সময় চির অটুট থাকে। 

ফ্রান্স স্বজন পরিবারের প্রধান সমন্বয়ক এম এম কাওছার উদ্দিন তার বক্তব্যে বলেন সুদূর প্রবাসে কর্ম ব্যস্ততার মধ্যে থেকেও আমরা যখন বিশ্ব স্বজন ফাউন্ডেশন  এর ব্যানারে সুখ-দুঃখের গল্প ভাগাভাগি করতে একত্রিত হই তখন মনে হয় এটা আমাদের পরিবার। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- শাহিন আহমদ,কবির আহমদ,শাহ আলম বদরুজ্জামান,বদরুল বিন আফরোজ ,জয়নুল,জাবের,সাদেক,সিদ্দিকুর  রহমান,আফজাল হোসেন,  সব্বির আহমদ,বিলাল আহমদ  প্রমুখ।

সমাবেশ পরবর্তী প্যারিসে বসবাসরত ছাতকের বৃহত্তর ঝিগলী বাসির  এক মিলন মেলা অনুষ্ঠিত হয় ,এম এম কাওছার উদ্দিন, উপস্থিত সকলের সম্মানে  দুপুরের খাবারের ব্যবস্থা করেন ।

বিনোদন

আর্কাইভ

December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

বিজ্ঞাপন