প্রচ্ছদ

একজন মানবিক যোদ্ধা সাংবাদিক সৈয়দ শাহ সেলিম আহমেদ

Eurobanglanews24.com

আফরোজ খানঃঃ প্রবাসীরা শুধু রেমিট্যান্স যোদ্ধাই নয় এই করোনা অনেকে মানবিক যোদ্ধার কাজ করছেন। তারমধ্যে অন্যতম লন্ডনের সিনিয়র সাংবাদিক সৈয়দ শাহ সেলিম আহমেদ, তিনি লন্ডন টাইমস নিউজ এর সম্পাদক ও লন্ডন রেডিও, চ্যানেল এইট সহ বিভিন্ন মিডিয়ায় সম্পৃক্ততা রয়েছে।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স ডিগ্রি নিয়ে ব্যাংকিং পেশায় যোগ দেন। পাশাপাশি জাতীয় দৈনিকগুলোতেও কাজ করেন।সান্নিধ্যে আসেন প্রয়াত সাংবাদিক সানাউল্লাহনূরী, জাতীয় অধ্যাপক অধ্যক্ষ দেওয়ান মোহাম্মদ আজরফ সহ অসংখ্য গুণীজনদের। বর্তমানে লন্ডন রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি, ৩ টি গ্রন্থের লেখক ( নির্বাচিত কলাম, আমাদের শেষ ঠিকানা এবং প্রিয় নবী (সাঃ), রহমত বরকত মাগফেরাতের মাস মাহে রমজান(বাংলা ও ইংরেজী)। অত্যন্ত সাদাসিদে জীবনে অভ্যস্থ সেলিম মক্কা মদীনা আল আকসা, জেরুজালেম সহ বেশ কিছু দেশ ও ইসলামিক ঐতিহ্যমন্ডিত স্মৃতিচিহ্ন জেয়ারত ও সফর করেছেন।য়াজকে যুগে সবাই যেভাবে নিজেকে প্রচারে ব্যস্ত, ঠিক সেখানে সেলিম মানব সেবাকে নিজের ব্রত হিসেবে নিয়েছেন। সাধ ও সাধ্যমত গরীব দুঃখী মানুষের সাথে থাকাকেই পছন্দ করেন।

এবার পৃথিবীর মধ্যে করোনা ভাইরাস এ-র কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে নিজে লন্ডনে লকডাউনে থেকেও বাংলাদেশের সিলেটসহ বিভিন্ন জেলায় অসহায় শতশত মানুষকে দিয়েছেন খাদ্য সামগ্রী সহায়তা ও ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। প্রবাসে থেকেও যারা দেশের অসহায় মানুষের জন্য কাজ করেন তারাই সত্যিকারের মানবিক যোদ্ধা। নিউজ ওয়ার্ল্ড টিভির পক্ষ থেকে বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ শাহ সেলিম আহমেদ ভাইকে জানাই স্যালুট।

বিনোদন

আর্কাইভ

July 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

বিজ্ঞাপন