প্রচ্ছদ

মহামারীতে ত্রান অব্যাহত থাকবে… শাহজাহান হাওলাদার

Eurobanglanews24.com
  1.  

    স্পেন প্রতিনিধি :করোনা সংকটে মানুষ যখন দিশেহারা এবং অসহায় জীবনযাপন করছে, ঠিক তখনই স্পেন প্রবাসী রাসেল হাওলাদারের প্রতিষ্ঠিত আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে প্রায় ১৩’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন| এতে সার্বিক তত্বাবধান করছেন , রাসেল হাওলাদারের পিতা আলহাজ্ব শাহজাহান হাওলাদার।

    আজ মঙ্গলবার ১২ মে সকাল ৮ টার সময় শরীয়াতপুর জেলার নড়িয়া উপজেলার জপসা-ভোজেশ্বর ইউনিয়নের আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে তার নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ১৩’শ হতদরিদ্র, প্রতিবন্ধী ও নরসুন্দরদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

    এই ফাউন্ডেশনের মাধ্যমে এ পর্যন্ত প্রায় ৬-৭ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশন শুধু ভোজেশ্বর নয়, আশেপাশের ৪ টি ইউনিয়নে যেমন-জপসা,ফতেজঙ্গেপুর,বিঝারী ইউনিয়নে দরিদ্রদের মাঝে খাদ্যসহায়তা প্রদান করেছে।

    খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম নিয়ে শাহজাহান হাওলাদার বলেন আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা আজকে ১২-১৩’শ লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করবো লোক যতই বেশী হউক কেউ আমার বাড়ি থেকে খালি হাতে যাবেনা।
    আমরা এ পর্যন্ত র আশেপাশের ৪ টি ইউনিয়নে প্রায় সাতহাজার দরিদ্র পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছি। প্রয়োজনে আমরা এই সংগঠনের মাধ্যমে সপ্তাহে দু’দিন ২০০-৩০০ লোককে সহায়তা করে আসছি, যতোদিন পর্যন্ত করোনার সংকটকাল থাকবে। এর আগে আমার ছেলে হাজী রাসেল হাওলাদার শরীয়াতপুরের জেলা প্রশাসকের ত্রান তহবিলে ২ লাখ টাকা গরীব অসহায়দের মাঝে বিতরণের প্রদান করেছে।
    এছাড়াও তিনি স্পেনের বার্সেলোনায় প্রবাসীদের মাঝে ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছেন প্রথম থেকে|উল্লেখ রাসেল হাওলাদার বাংলাদেশ এসোসিয়েশন ইন কাতালোনিয়ার সহ-সভাপতি ও স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি|অসহায় প্রবাসীদের নিয়ে সাহায্য সহযোগিতা এগিয়ে আসে একমাত্র সংগঠন হেলপিং হ্যান্ডস এর অন্যতম উদ্যোক্তা |

বিনোদন

আর্কাইভ

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930