প্রচ্ছদ

বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রীস এর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

Eurobanglanews24.com

 

জহিরুল ইসলাম এথেন্স ( গ্রীস) থেকেঃ

আদি সভ্যতার দেশ গ্রীসের রাজধানী এথেন্সের প্রবাসি বাংলাদেশিদের মধ্যকার আঞ্চলিক সংগঠন গ্রীক সরকার কর্তৃক রেজিষ্ট্রেশন নং ৩২৮০৩ সহ নিবন্ধন কৃত ” বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটি ইন গ্রীস এর পক্ষ থেকে করোনা ভাইরাসের কারণে গ্রীসে অবস্থানরত চট্টগ্রাম বিভাগের প্রবাসিদের মধ্যে যারা বিশেষ ভাবে সমস্যায় রয়েছে এমন কিছু প্রবাসিদের মধ্যে খাদ্যসংকটে পড়া ৩২জনের মধ্যে নগদ ৩৫ইউরো করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাস পেক্ষাপটে আর্থিক ফান্ডে যারা অনুদান প্রদান করেছেন তারা হচ্ছেন যথাক্রমে নির্বাহী সদস্য নুর উদ্দীন, একরামুল হক
সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক যথাক্রমে ফসিউল আলম সুজন, জয়নাল আবেদীন, ও ইশতিয়াক নাছির,
সহ আপ্যায়ন সম্পাদক নুরুল কবির,
সহ প্রচার সম্পাদক যথাক্রমে মুহাম্মদ ইয়াসিন, জহির উদ্দিন মিয়াজি, রাজিব আহমেদ,
সহ মহিলা বিষয়ক সম্পাদিকা সুমি আকতার,
মহিলা বিষয়ক সম্পাদিকা শেখ শাহিনা আক্তার,
ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ( সাইফ উদ্দিন )
প্রচার সম্পাদক আলমগীর চৌধুরী,
দপ্তর সম্পাদক আজিজ উদ্দিন,
অর্থ সম্পাদক মুহাম্মদ আফসার মিয়া , সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন,
যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মুহাম্মদ নবী, মুহাম্মদ আফসার, নজরুল ইসলাম, দেলোয়ার হোসাইন,
সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল হোসাইন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি, প্রধান উপদেষ্টা এস এম শাহ আলম, সিনিয়র সহ সভাপতি আব্দুল হালিম, ও সভাপতি সোহরাব হোসাইন ইসমাইল প্রমূখ।

প্রতিবেদকের সঙ্গে সভাপতি বলেন অনেক প্রবাসিরা অনেক লোক মিলিয়ে একসাথে থাকে যেটিকে আমরা মেস বলে থাকি সেখানে তাদেরকে নগদ অর্থ না দিলে তাদের সমস্যা হবে তাই জিনিস পত্র না দিয়ে নগদ অর্থ দিয়েছি। এছাড়া খাদ্য দ্রব্য দিলে আরো কিছু বেশি লোককে দিতে পারতাম তারপরে ও প্রবাসিদের সুবিধার জন্য অর্থ বিলি করেছি।
এছাড়াও করিম তোস কারাগারে আমাদের দুই জন ভাই রয়েছে পারভেজ ও নুরুজ্জামান সহ বিভিন্ন দেশের প্রায় ১৮০ জনের জন্য ও ইফতার সামগ্রী, জায়নামাজ, টুপি ও অন্যান্য কিছু প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করতেছি।শুধু তাই নই কোন কেহ জেলে পড়লে আইনী সহায়তাও দিয়েছি এবং দিচ্ছি আগামী তে ও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক বলেন করোনার ভয়াবহ পরিস্থিতি তে সকলের এমন সহযোগিতায় আমরা সংগঠনের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি বলে তিনি জানান।

বিনোদন

আর্কাইভ

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930