প্রচ্ছদ

এস আই সাইফুলের হাতে আরব আমিরাত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন লাঞ্ছিত

Eurobanglanews24.com

এস আই সাইফুলের হাতে আরব আমিরাত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন লাঞ্ছিত

কক্সবাজার সদর থানার এস আই সাইফুল যেন কক্সবাজার জেলার পুলিশ সুপার। কোন মানুষকে মানুষ মনে করে না। রিকসাওয়ালা থেকে শুরু করে সমাজের সকল স্তরের মানুষ এই সাইফুলের কাছে সম্পূর্ণ অসহায়।
কারণে অকারণে ক্ষিপ্র হয়ে শারীরিক ভাবে লাঞ্ছিত করতে দ্বিধা করে না।
কক্সবাজার শহরের প্রাণ কেন্দ্র হচ্ছে বাজার ঘাটা।সেই বাজার ঘাটায় অবস্থিত হাজী ওলামিয়া ভবন।এই ভবনের নিচে রয়েছে বাজার ঘাটা বড় বাজার।
বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে সরকারের সিদ্ধান্ত মত কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত সীমিত ৬ টি নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান খোলা রাখার অনুমতি রয়েছে।
১৫ এপ্রিল ২০২০ ৫ ঘটিকার দিকে এস আই সাইফুল বাজার ঘাটা ঐ দোকান গুলো তে গিয়ে কোন ধরনের কথা ছাড়া এলোপাতাড়ি পিটাতে থাকে।
প্রচন্ড শব্দের কারণে নিচে নেমে আলহাজ্ব আবুল হোসেন এস আই সাইফুল কে বারণ করার চেষ্টা করেন। এমতাবস্থায় সব কিছু বাদ দিয়ে উনাকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন। এক পর্যায়ে উনাকে শারীরিক আক্রমণ করতে এগিয়ে আসলে আসপাশের লোক জন এস আই সাইফুল কে ঘেরাও করে ফেলে। অবস্থার বেগতিক দেখে এস আই সাইফুল দ্রুত এলাকা ত্যাগ করেন।
আরব আমিরাত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন আক্ষেপের সহিত জানান “যখন বাংলাদেশে আওয়ামী লীগ করতে সাহস করতো না তখন থেকে আমার বড় ভাই সোনালি,মুহাম্মদ ইসমাইল সি আই পি,আমি আমাদের একান্নবর্তী পুরো পরিবার আওয়ামী লীগের জন্যে সবকিছু উজাড় করে দিয়ে আসছি।দীর্ঘ ২১ বছর আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে ছিল তখন ও আমরা কারো সাথে আপোষ করিনি।জননেত্রী শেখ হাসিনাকে স্বর্ণের নৌকা উপহার দিয়ে সম্মান জানিয়ে এসেছি। বাংলাদেশ আওয়ামিলীগের সর্বোচ্চ স্থানে যাওয়া আসা থাকলে ও কখনো তা জনগন তথা কোন আমলার সাথে খারাপ আচরণ করিনি।
আমার সেজ ভাই মুহাম্মদ ইসমাইল কক্সবাজার জেলায় ৩/৪ বছর যাবৎ সর্বোচ্চ কর প্রদান কারির সম্মানে ভূষিত কই তা ও তো কাউকে অহংকার করিনি।
আমাদের পরিবারের একজন সদস্য ও বেআইনি কোন কাজ করিনি ।
এখন ও জনগণের জন্য আমরা যতটুকু সম্ভব দিয়ে যাচ্ছি। কখনো ক্ষমতার অপব্যবহার করিনি।আমরা আমাদের পরিচ্ছন্ন রাজনীতি ও ব্যবসা বাণিজ্য নিয়ে চলছি।কক্সবাজারের জনগণ এবং সকল গোয়েন্দা সংস্থার নিকট কেহ আমাদের ব্যপারে জানতে চাইলে সত্যতা পাওয়া যাবে।
মিস্টার হোসেন আরো বলেন আমি দীর্ঘদিন আরব আমিরাতের স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছি দেশে বিদেশে বিন্দু পরিমাণ কারো সাথে অন্যায় করিনি,অন্যায়কে প্রশ্রয় ও দিই না।
আজকে আমার ঘরের নিচে আমাকে যেভাবে কোন কারণ ছাড়া অপমান লাঞ্ছিত করে গেল সামান্য একজন এস আই, তা সত্যিকার অর্থে কষ্ট কর বলে জানান আমাদের প্রতিবেদকের নিকট।
মিস্টার হোসেন বলেন আমি জানি আমাদের পুলিশ সুপার খুব ভাল একজন অফিসার আশাকরছি নিশ্চয়ই তিনি কার্যকর ব্যবস্থা নিবেন যাতে কোন ভাবে সরকারের সুনাম ক্ষণ্ন না হয়।
সরকার যে সুন্দর পরিকল্পনার মধ্য দিয়ে জনগণের মন জয় করে চলছেন। এমন কঠিন সময়ে এ সব কিছু খারাপ অফিসারের কারণে সরকারের সুনাম নষ্ট করতে দেওয়া যাবে না।”

ঘটনার বিষয়ে অভিযুক্ত এস আই সাইফুল কে বেশ কয়েকবার ফোন করে ও ঘটনার বিষয়ে কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এছাড়া উপস্থিত এলাকাবাসী কক্সবাজার জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসক (ডিসি) সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট সঠিক বিচার দাবী জানিয়েছেন।

বিনোদন

আর্কাইভ

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930