প্রচ্ছদ

কোনো রকম অসভ্যতা সহ্য করতে পারি না

Eurobanglanews24.com

বিকেল থেকে অপেক্ষার ক্ষণ গুনছি। শেষমেশ যখন বলিউডের সুলতান সালমান খানের মুখোমুখি হলাম, তখন রাত নয়টা। এদিন দুপুরেই ভারতের মুম্বাইয়ের মেট্রোর ইয়ার্ডে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ধুমধাম করে ঘোষণা করেন ‘বিগ বস ১৩’ অনুষ্ঠানের। নাচে, গানে, হাসি মজায় আসর মাতিয়ে রেখেছিলেন এই বলিউড নায়ক। সব কাজ শেষ করে রাতের এই আলাপচারিতায় এক ফোঁটাও ক্লান্তি ছিল না ভাইজানের মধ্যে। ৫৩-তে দাঁড়িয়ে আজও তিনি তরুণ তুর্কি। সেই তরুণ সালমানের মুখোমুখি হয়েছিলেন প্রথম আলোর মুম্বাই প্রতিনিধি দেবারতি ভট্টাচার্য। তবে এই আড্ডার শর্ত ছিল ‘বিগ বস’-এর বাইরে অন্য কোনো প্রশ্ন নয়।

দেবারতি ভট্টাচার্য: প্রতিবার বিগ বস লোনাভোলাতে হয়। এবার মুম্বাই ফিল্ম সিটিতে বিগ বসের বাড়ি বানানো হয়েছে। কোনো বিশেষ কারণ?

 

সালমান খান: না। কারণ সে রকম বড় নয়। তবে আমার সুবিধা হয়েছে। লোনাভোলায় যাওয়ার জন্য আমার অনেকটা সময় চলে যেত। এখন সেই সময়টা বাঁচবে। তবে আরেকটি বিষয় আছে। চ্যানেলের বড় লাভ হয়েছে বিগ বসের বাড়ি বদল হওয়ায়। ওরা এখন অনেক সাশ্রয় করতে পারবে। বিগ বস টিমের ৪৫০ জন সদস্য লোনাভোলাতে থাকত। তাঁদের জন্য সব ধরনের বন্দোবস্ত করতে হতো। এতে চ্যানেলের অনেক খরচ হতো। তবে এবার নতুন এক অভিজ্ঞতা হতে চলেছে। আর নতুন কিছু করার চেষ্টা সব সময় থাকা উচিত।

 

দেবারতি: স্থান পরিবর্তনের কারণে বিগ বসের সদস্যদের মানসিকতার কি কোনো পরিবর্তন হবে?

 

সালমান: আমার তো কখনোই তা মনে হয় না। বিগ বস মুম্বাইতে হচ্ছে, না লোনাভোলায় হচ্ছে, এর কোনো প্রভাব অংশগ্রহণকারীদের ওপর পড়ার কথা নয়। তিন মাস একটি বাড়িতে থাকা মোটেও সহজ নয়। এই সেটেই মারাঠি বিগ বস হয়েছে। কিন্তু এর জন্য কোনো অসুবিধা হয়নি। বিগ বসের ফরম্যাট এমনই। আপনি যেকোনো শহরে একে নিয়ে যেতে পারেন। এমনকি নিউইয়র্কে নিয়ে গেলেও শোর ফরম্যাটে তার কোনো প্রভাব পড়বে না। ফিল্ম সিটিতে এক নিরিবিলি স্থানে সেট বানানো হয়েছে। বিশ্বাস করবেন কি না জানি না, যেখানে বিগ বসের সেট, সেখানে নাকি অনেক আত্মা ঘোরাফেরা করে! অবশ্য আমি এসব ভূতে–আত্মায় বিশ্বাস করি না।

 

দেবারতি: বিগ বসে এবার আপনার ১০ বছর পূর্ণ হলো। আপনার মনে হয় না যে এবার বিগ বসের বিরতি নিয়ে নতুনভাবে শুরু করা উচিত?

 

সালমান: হ্যাঁ, আমারও তা–ই মনে হয়। এবার একটি ব্রেকের প্রয়োজন। কিন্তু চ্যানেলের বক্তব্য হলো, এই শো খুবই জনপ্রিয়। এর থেকে কালার্স চ্যানেল প্রতিবছর খুব ভালো আয় করে। তাহলে আর ব্রেকের প্রশ্ন কেন?

 

দেবারতি: আপনি কি বিশ্বাস করেন যে বিগ বসের বাড়িতে তিন মাস বন্দি থাকার পর অংশগ্রহণকারীদের জীবন একদম বদলে যায়?

বিনোদন

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০