প্রচ্ছদ

দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে সমাবেশ

Eurobanglanews24.com

জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ করেছেন ছাত্রলীগ রাজশাহী মহানগর শাখার সাবেক নেতাকর্মীরা।

শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের সাহেববাজার জিরোপয়েন্ট থেকে মিছিল শুরু করেন। নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, যারা জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, চোরাকারবারে জড়িত, তাদের আপনারা লিস্ট তৈরি করুন। উপযুক্ত বিচারের জন্য প্রশাসনের হাতে তুলে দিন। আপনারা সতর্ক থাকুন।

তারা বলেন, যারা বর্তমান সময়ে নিরপেক্ষ ভূমিকা পালন করবেন, তারা মোস্তাকের বংশধর। প্রধানমন্ত্রীর বিরোধিতা করার জন্য বর্তমানে একদল সক্রিয় ভূমিকা পালন করছেন। আপনারা তাদের ব্যাপারে সতর্ক থাকুন।

সাবেক ছাত্রনেতা নফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে এবং শফিকুজ্জামান শফিকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- ৬০ এর দশকের ছাত্রনেতা ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নূর কুতুবুল আলম। উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা,   রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ; সাবেক ছাত্রনেতা নাইমুল হুদা রানা; আবু সালেহ; সাহেন শাহ আলী শোভা প্রমুখ।