প্রচ্ছদ

বার্সেলোনায় দারুল কেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টে পুরষ্কার বিতরণ সম্পন্ন

Eurobanglanews24.com

স্পেনের বার্সেলোনায় দারুল কেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

 

১৫ সেপ্টেম্বর রবিবার দারুল কেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান বার্সেলোনার ফুলতলী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

 

ক্বারী ইসরাক উদ্দীনের ও ক্বারী হাসান তালুকদার রাজা মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যথাক্রমে মাওলানা মুক্তার আহমদ এবং মাওলানা আব্দুল জলিল।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লতিফিয়া শিল্পী গুষ্টির মহিলা ক্বারী নাজিরা এবং তার সাথীরা, তেলাওয়াত শেষে হামদ ও নাত পরিবেশন করেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর ছাত্রছাত্রী বৃন্দ।

 

সভায় বক্তব্য রাখেন আল ইসলাহ বার্সেলোনার এবং লতিফিয়া ফুলতলী জামে মসজিদ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন, আল ইসলার সাধারণ সম্পাদক  মায়নুল ইসলাম,বাংলাদেশ প্রেসক্লাব ইন বার্সেলোনার সভাপতি ময়নুল আবেদিন কমিউনিটি ব্যক্তিত্ব সেলিম আহমদ লালন, মনিরুজ্জামান সুহেল।

 

বিদায়ী অনুষ্টানে উপস্তিত ছিলেন- সহ সভাপতি নাজমুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক- খোকন উদ্দিন, আবুল কালাম, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন বার্সেলোনার সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ।

 

আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ সমিতির উপদেষ্টা রফিক উদ্দিন, ভয়েজ-অফ বার্সেলোনার সাধারণ সম্পাদক লিটু আলম, আফ্রুজ মিয়া, বড়লেখা সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাদিকুর রহমান।

 

বক্তাগণ দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের প্রশংসা করেন তৎসঙ্গে বার্সেলোনায় এ সংগঠনের ইসলামী সেবা-মূলক তৎপরতার কথা উল্লেখ করে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

তারপর কৃতি-শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। মাহফিলে মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মুক্তার আহমদ এবং সবাইকে নিয়ে দোয়া করেন মাওলানা আব্দুল জলিল সাহেব।

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১