প্রচ্ছদ

শাবি শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়বে সাস্ট ক্লাব

Eurobanglanews24.com

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীরা গ্রেজুয়েট হয়ে বের হয়ে চাকুরি জীবনে প্রবেশের ক্ষেত্রে সহায়তা করবে এ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব’। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)  বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাথে এক মতবিনিময় সভায় এমন আশ্বাস প্রদান করেন ‘সাস্ট ক্লাব’র নেতৃবৃন্দরা।

 

সভাপতি কামরুল ইসলাম বলেন, বিগত কয়েক বছর ধরে আমরা সাস্টিয়ানদের কল্যাণে কাজ করে যচ্ছি। কিন্তু কোন প্রাতিষ্ঠানিক সংগঠনের মাধ্যমে নয়। বর্তমানে আমরা এমন একটা সংগঠিত অবস্থানে এসে দাঁড়িয়েছি যেখান থেকে চাইলেই আমরা সাস্টিয়ানদের জন্য কাজ করতে পারবো।

 

সাধারণ সম্পাদক মো. আখতারুজ্জামান চৌধুরী বলেন, সাস্ট ক্লাব লিমিটেড নিজেদের সদস্যদের সুযোগ সুবিধা প্রদান ছাড়াও সাস্টিয়ান শিক্ষার্থীদের ক্যারিয়ার সংক্রান্ত বিষয়গুলো নিয়ে কাজ করবে। এ লক্ষ্যে এ বছরের ডিসেম্বরে ক্যাম্পাসে একটি জব ফেয়ার করার চিন্তাভাবনা সাস্ট ক্লাবের আছে বলে জানান তিনি।

 

সৌজন্য সাক্ষাতে অন্যদের মধ্যে সহ-সভাপতি ব্যারিষ্টার মো. কাউসার, কোষাধ্যক্ষ খলিলুর রহমান সুহেল, কার্যনির্বাহী সদস্য মো. মাসউদুর রহমান, ড. মোহাম্মদ এ এস আরফিন খান, নূরে আলম মিল্টন, শমসের রাসেল, মোশাররফ হোসেন পলাশ উপস্থিত ছিলেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম-সম্পাদক সাফকাত মন্জুর, কোষাধ্যক্ষ এনামুল হাসান নোমানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এর আগে সাস্ট ক্লাবের নির্বাচিত সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সাথে সাক্ষাত করেন। এসময় বিশ্ববিদ্যালয়টির কল্যাণে কিভাবে সাস্ট ক্লাব কাজ করতে পারে তা নিয়ে আলোচনা হয়। পরে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলোর সাথে সাক্ষাত ও পরবর্তীতে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে এক্স সাস্টিয়ান পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রধান ছয়টি পদকে সাস্ট ক্লাবের সম্মানিত সদস্য হিসেবে মনোনীত করা হয় বলে সাস্ট ক্লাবের পক্ষ থেকে জানানো হয়।

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১