প্রচ্ছদ

সেই জাইরা আবার আলোচনায় প্রিয়াঙ্কার কারণে

Eurobanglanews24.com

আবারও আলোচনায় এলেন ‘দঙ্গল’ কন্যা খ্যাত জাইরা ওয়াসিম। এবার অবশ্য নিজের মন্তব্যে না, প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামের এক ছবির কারণে আলোচনায় এসেছেন। ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা, আলোচনায় এসেছেন জাইরা ওয়াসিম।

 

ঘটনা গতকাল শনিবার। আসছে ১৩ সেপ্টেম্বর টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। খবরটি নিজের ইনস্টাগ্রামে দিলেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ‘দ্য স্কাই ইজ পিংক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঘোষণা করে ছবির বাকি অভিনেতাদের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। ছবিটিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন, অভিনেতা ফারহান আখতার, রোহিত সরাফ এবং জাইরা ওয়াসিম। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সেপ্টেম্বরের ১৩ তারিখ টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিংক’। ছবির অন্যদের সঙ্গে দেখা করার জন্য মনটা খুব অস্থির হয়ে আছে।’ এ ছোট্ট মন্তব্য করে তিনি ট্যাগ করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম, রোহিত সরাফসহ আরও কয়েকজনকে।

 

ব্যস, এরপরই মন্তব্যের শুরু। সে বক্তব্যের মধ্যে বেশির ভাগই ছিল, কিছুদিন আগে ঘোষণা দিয়ে চলচ্চিত্র থেকে বিদায় নেওয়া জাইরাকে কেন্দ্রে করেই। বেশির ভাগ মানুষ বলেছেন, জাইরা ওই ছবিতে কী করছেন?

 

গত জুন মাসের ২৯ জুন জাইরা ওয়াসিম তাঁর ফেসবুক পেজে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জাইরা ওয়াসিম বলিউডে তাঁর যাত্রা আর অভিজ্ঞতার বিষয়ে বিস্তারিত লিখেছেন। আর জানিয়েছেন যে বলিউডে ভালো নেই এই মুসলিম তারকা। এখনে তিনি যা করছেন, তা নাকি তাঁর ধর্মীয় আদর্শ আর মূল্যবোধের সঙ্গে সাংঘর্ষিক। তাই তিনি লিখেছেন, ‘পাঁচ বছর আগে আমি একেবারে নিজের ইচ্ছায় বলিউডে পা রাখি। অবিশ্বাস্য জনপ্রিয়তা পাই। মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দু হই। রাতারাতি তরুণদের মডেল বনে যাই। কিন্তু আমি এগুলো কিছুই চাইনি। আমি আমার নতুন এসব পরিচয় নিয়ে সুখী নই।’

 

জাইরা ওয়াসিম আরও লিখেছিলেন, ‘বলিউড আমাকে দুহাত ভরে দিয়েছে। ভালোবাসা, সমর্থন, জীবনযাপনের পদ্ধতি-সবকিছু। কিন্তু আমি যেভাবে কাজ করেছি, তাতে আমার ধর্মীয় বিশ্বাস ক্ষতিগ্রস্ত হয়েছে, ইসলামের সঙ্গে আমার সম্পর্ক হুমকির মুখে পড়েছে। আল্লাহর সঙ্গে আমার দূরত্ব বেড়েছে। আমার মানসিক শান্তি নষ্ট হয়েছে। আমি আমার জীবন থেকে বরকত হারিয়েছি। আমি ভুলতে বসেছিলাম, পৃথিবীতে আমাদের পাঠানোর উদ্দেশ্য। আর সফলতা সেখানেই যখন যে উদ্দেশ্যে আমাদের পৃথিবীতে পাঠানো হয়েছে আমরা তা পূরণ করতে সমর্থ হব।’ শেষ বাক্যে জাইরা ওয়াসিম জানিয়েছেন, মনের শান্তি আর ইমানের বিনিময়ে এসব সফলতা, তারকাখ্যাতি, কর্তৃত্ব, সম্পদ কিছুই চান না তিনি।

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০