প্রচ্ছদ

দেশব্যাপী মাদকবিরোধী ও মাদকাসক্ত নিরাময় কাজ করবে জয়যাত্রা ফাউন্ডেশন

Eurobanglanews24.com

রাজধানীর সেগুনবাগিচায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রধান কার্যালয়ে অধিপ্তরের মহাপরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন আহম্মেদকে জয়যাত্রা ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপদেষ্টা স্বীকৃতি পত্র প্রদান করা হয়েছে ।

 

মহাপরিচালক জয়যাত্রা ফাউন্ডেশনের উপদেষ্টা হিসেবে সদয় সম্মতি জ্ঞাপন করেন এবং ফাউন্ডেশনের সকল কাজে পাশে থাকার কথা ব্যক্ত করেন ।

 

 

জয়যাত্রা ফাউন্ডেশন এর চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

 

এসময় জয়যাত্রা ফাউন্ডেশন এর মাদকদ্রব্য নিরুৎসাহিত করনে বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেন মহা-পরিচালক ।

 

 

তিনি জয়যাত্রা ফাউন্ডেশনের জয় অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন । এসময় সেখানে উপস্থিত ছিলেন জয়যাত্রা ফাউন্ডেশনের সেক্রেটারি মহিউদ্দিন পলাশ, জয়েন্ট সেক্রেটারি রাকিবুল হাসান, জয়েন্ট সেক্রেটারি জি এম শাজাহান, কার্যনির্বাহী কমিটির সদস্য ডাঃ শোভন, সাবিনা আক্তার প্রমুখ ।

 

জয়যাত্রা ফাউন্ডেশন এর চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর জয়যাত্রা নিউজ পোর্টালকে এক প্রতিক্রিয়ায় বলেন, জয়যাত্রাকে একধাপ এগিয়ে নিতে এবার যুক্ত হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজি (মহাপরিচালক) জামাল আহম্মেদ। সারাদেশ ব্যাপী মাদকাসক্তদের নিরাময় কল্পে অনেক কাজ হাতে নিয়েছে জয়যাত্রা ফাউন্ডেশন। সেই কাজ গুলোকে এগিয়ে নিয়ে যাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই আশাবাদ ব্যাক্ত করছি ইনশাআল্লাহ।

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০