প্রচ্ছদ

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের মৃত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসী মাহবুব ও মুফতি কাসেমীর শোক

Eurobanglanews24.com

নিউইয়র্ক : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক আর নেই। ইন্নালিল্লাহি—রাজিউন। বুধবার বিকেল সাড়ে তিন টায় তিনি সিলেট নগরীর সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন, এর আগে তিনি ভারতে গিয়ে লিভার ও কিডনি ট্রান্সপ্ল্যান্ট করে এসেছিলেন।

 

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আসসাফা ইসলামিক সেন্টারের প্রধান উপদেষ্টা ও ম্যানহাটান বাংলা সাংস্কৃতিক স্কুলের সিইও ইকবাল আহমেদ মাহবুব ও বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি ও ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউএসএ ইনকের প্রেসিডেন্ট মুফতি লুৎফুর রহমান কাসেমী।

গণমাধ্যমে প্রেরিতে এক শোকবার্তায় তারা মরহুম আ ন ম শফিকুল হকের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। শোকবার্তায় ইকবাল আহমেদ মাহবুব বলেন, সিলেটের বর্ষীয়ান রাজনীতিবিদ শফিকুল হকের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনের অভিভাবক হারালো সিলেটবাসী, আল্লাহ যেন তাকে জান্নাতের সু-উচ্চ মর্যাদাবান করেন।

শোক বার্তায় মুফতি লুৎফুর রহমান কাসেমী বলেন, সিলেট জেলা আওয়ামীলীগের প্রাক্তন সভাপতি আ ন ম শফিক একজন স্বচ্ছ রাজনীতিক ব্যক্তিত্ব। তিনি অত্যন্ত ভাল ও পরোপকারী ছিলেন! নিজের জন্যে কিছু না করে দেশ ও জাতির জন্যে অনেক কিছু করেছেন! আমার মামা হিসেবে সর্বদা আমাদের পরিবারের অভিভাবক হিসেবে সবধরনের সহযোগিতা করে গেছেন! আল্লাহ পাক তাঁকে মাফ করে দিয়ে জান্নাত নছিব করুন এই কামনা করছি এবং দেশ ও প্রবাসের সকলের কাছে মরহুমের মাগফিরাত কামনা করছি, আমিন।

বিনোদন

আর্কাইভ

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829