প্রচ্ছদ

টেকনাফ বাহারছড়া থেকে জিপিএ-৫.০০ প্রাপ্তরা চট্টগ্রামে বিশেষ সংবর্ধিত

Eurobanglanews24.com

আজিজ উল্লাহঃ-

 

টেকনাফ বাহারছড়া থেকে এইচএসসি পরীক্ষা ২০১৯ সালে জিপিএ-৫.০০ প্রাপ্ত  ছাত্র-ছাত্রীদের বিশেষ  সংবর্ধিত করেছে H@san’s Progressive English care।

 

জানা যায়,গতকাল বৃহস্পতিবার ১৮ জুলাই দুপুর সাড়ে ৩.০০ টায় চকবাজার কেবি প্লাজা টাওয়ার বিল্ডিংয়ে তাদের সংবর্ধনা দেওয়া হয়।এসময়  চট্টগ্রাম কলেজ মানবিক বিভাগ থেকে স্থানীয় শামলাপুর মমতাজুল ইসলামের মেয়ে তানশিনা সুলতানা শিরিন এবং একাই এলাকার মৃত নুরুল হকের পুত্র জয়নাল আবদীন ও চট্টগ্রাম হাজি মোহাম্মদ মুহসিন কলেজ কমার্স বিভাগ থেকে   শামলাপুর খাইরুল বশরের কন্যা উর্মী জিপিএ-৫.০০ অর্জন করায় বিশেষ সংবর্ধিত হয়।

এর মাঝে চট্টগ্রাম থেকে শিরিন ও জয়নাল আবেদীন গোল্ডেন এ+  অর্জন করে।সংবর্ধনা অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত  ছাত্র-ছাত্রীরা অনুভূতি প্রকাশে বলেন, ভালো জিপিএ পাওয়ার ক্ষেত্রে তাদের মা-বাবার দোয়া ও বিশেষ তদারকি এবং তাদের আন্তরিক ইচ্ছা,প্রচেষ্টা জিপিএ-৫.০০ পেতে সহায়তা করেছে বলে জানান।

 

বিশেষ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজক,হাসনা’স প্রোগ্রেসিভ ইংগ্লিশ কেয়ারের পরিচালক, হাসান মাহমুদ তাদের উদ্দেশ্যে বলেন, ” তোমারা যারা অজপাড়া গাঁ বাহারছড়া থেকে এসে চট্টগ্রামের বিভিন্ন কলেজ থেকে জিপিএ-৫.০০ অর্জন করে বাহারছড়া মুখ উজ্জ্বল করেছ”। জিপিএ-৫.০০ শুধু তোমাদের আত্মবিশ্বাসকে  বাড়াবে,এখানে শেষ নয় বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষায় হাজার হাজার ভর্তি যুদ্ধাদের সাথে প্রতিযোগিতা করে বিশ্ববিদ্যালয়ে চান্স পেলেই তোমাদের জিপিএ-৫.০০ স্বার্থক হবে না হয় জিপিএ-৫.০০ এর কোন মূল্যেই থাকবে না। তাই বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে বাকি সময় গুলোকে ভালোবভাবে কাজে লাগিয়ে বিশ্ববিদ্যালয়ের জন্য  নিজেকে

তৈরি করার জন্য প্রস্তুতি নিতে আহ্বান করেন হাসান।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,প্রোগ্রেসিভ ইংগ্লিশ কেয়ার সহকারী পরিচালক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র নুরুল ইসলাম নাহিদ, আজিজ উল্লাহ শান্ত এবং সংবর্ধিত শিক্ষার্থী, এছাড়াও বাহারছার থেকে চট্টগ্রামে অবস্থানরত বিভিন্ন কলেজ মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী।

বিনোদন

আর্কাইভ

January 2020
M T W T F S S
« Dec    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031