প্রচ্ছদ

ফেরার টিকিট নেই, ফাইনাল পর্যন্তই থাকছেন কোহলিরা

Eurobanglanews24.com

ম্যানচেস্টারে পরশু বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছে ভারত। এরপর টিম হোটেল ছেড়ে দিলেও ইংল্যান্ড ছাড়তে পারেনি বিরাট কোহলির দল। সময়মতো বিমানের টিকিট পাওয়া যায়নি। তাই ফাইনাল পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হচ্ছে ভারতীয় দলকে

শিরোনাম দেখে চমকে না গিয়ে আরে পুরো খবরটুকু পড়ুন। পরশু ম্যানচেস্টারে সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়ায় বিশ্বকাপ থেকে বিদায় ঘটেছে ভারতের। কিন্তু বিরাট কোহলির দল চাইলেও ব্যাগপত্র গুটিয়ে দেশে ফিরতে পারেনি। সময়মতো বিমান টিকিটের ব্যবস্থা যে হয়নি।

 

নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হারের পর ম্যানচেস্টারে নিজেদের টিম হোটেল ছেড়েছে কোহলির দল। কিন্তু ম্যানচেস্টার ছাড়তে পারেনি তারা। ভারতীয় দলের লজিস্টিক টিম খেলোয়াড়দের জন্য সময়মতো বিমান-টিকিটের ব্যবস্থা করতে পারেনি। তাই পরশু পর্যন্ত ইংল্যান্ডেই থাকতে হবে কোহলিদের। পরশু লর্ডসে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পরশুর মধ্যে টিকিটের ব্যবস্থা করতে পারেনি দলের লজিস্টিক বিভাগ। তাই ফাইনাল শেষ করেই দেশে ফিরতে হবে রবি শাস্ত্রীর শিষ্যদের। কারণ পরশুর পর টিকিটের বুকিং পাওয়া গেছে। খেলোয়াড়েরা এবং কোচিং স্টাফরা ছোট ছোট দল হয়ে ফিরবেন ভারতে।

 

ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে বিসিসিআইয়ের এক অফিশিয়াল বলেছেন, ‘বেশির ভাগ খেলোয়াড় ১৪ জুলাই পর্যন্ত ম্যানচেস্টারেই থাকবেন। দেশে ফিরবেন ওখান থেকেই।’ তবে সব ক্রিকেটার যে দেশে ফিরবেন তা নয়। ১৫ দিনের ছুটি পেয়েছেন কোহলিরা। এ সময় পছন্দের জায়গা থেকে ঘুরে আসতে পারেন ক্রিকেটাররা। সেটি অবশ্য টিকিট পাওয়ার ওপর নির্ভর করছে। মহেন্দ্র সিং ধোনি দেশে ফিরবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম। দেশে ফেরার পর ধোনি তাঁর অবসর নিয়ে কোনো ঘোষণা দিতে পারেন বলে মনে করছেন বিশ্লেষকেরা।

 

আর্কাইভ

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১