প্রচ্ছদ

রাস্তায় উড়ছে প্রায় ৬৮ লক্ষ টাকা কুড়িয়ে নিতে ব্যস্ত হাইওয়ে

Eurobanglanews24.com

ব্যস্ত হাইওয়ে। সেই রাস্তায় ছড়িয়ে পড়লো প্রায় ৬৮ লক্ষ টাকা। টাকা কুড়িয়ে নিতে হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালকরা। যে যেমন পারলেন টাকা কুড়িয়ে নিলেন। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছাল, ততক্ষণে পকেট ভরে যে যার মতো চলে গেছে।

 

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। মনে করা হচ্ছে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। কিন্তু অসাবধানতার বশে ঠিক করে লাগানো হয়নি ট্রাকের পেছনের দরজা। আর তাতেই বিপত্তি। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ করে খুলে যায় ট্রাকের দরজা।

সিনেমার দৃশ্যের মতোই নোটগুলি ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাক চালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে। এমন আজব দৃশ্য দেখে হকচকিয়ে যান হাইওয়ে দিয়ে যাওয়া চালকরা। অনেকেই রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে দেন। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন রাস্তায় পড়ে থাকা টাকা। কেউ কেউ ভিডিও করলেন এমন আজব দৃশ্যের।

 

খবর পেয়ে কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। কিন্তু ততক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।

 

ডানউডি পুলিশের এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটেছে ট্রাক-চালকের গাফিলতিতে। কিন্তু এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেওয়াও চুরির সামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার এ ভাবে কুড়িয়ে নেওয়া হয়েছে।

 

বিনোদন

আর্কাইভ

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন