প্রচ্ছদ

হুয়াওয়ের অ্যাকসেসরিজে মূল্যছাড়

Eurobanglanews24.com

স্মার্টফোনের পর এবার বিভিন্ন অ্যাকসেসরিজের দাম কমিয়েছে হুয়াওয়ে। ‘হট সামার কুল অফার’ এর আওতায় হুয়াওয়ে ওয়াচ জিটি, টকব্যান্ড বি৩ লাইট, পোর্টেবল ব্লুটুথ স্পিকার, স্পোর্ট ব্লুটুথ হেডফোন ও ব্যান্ড ৩ই অ্যাকসেসরিজে মূল্যছাড় দেওয়া হয়েছে।

অফারের আওতায় সবচেয়ে কমানো হয়েছে স্মার্টওয়াচ জিটি’র দাম। আকর্ষণীয় ওয়াচ জিটি ১৯,৯৯০ টাকার পরিবর্তে ১৬,৯৯০ টাকায় কেনা যাবে। গত বছরের অক্টোবরে বাজারে আসার পর এখন পর্যন্ত ২০ লাখের বেশি ইউনিট বিক্রি হয়েছে এই ডিজিটাল ঘড়ি। এছাড়া হুয়াওয়ে টকব্যান্ড বি৩ লাইট ৭,৯৯০ টাকার পরিবর্তে ৬,৪৯০ টাকা, হুয়াওয়ে পোর্টেবল ব্লুটুথ স্পিকার ২,৬৯০ টাকার পরিবর্তে ২,২৯০ টাকা, স্পোর্ট ব্লুটুথ হেডফোন ২,৫৯০ টাকার পরিবর্তে ২,২৯০ টাকা এবং ব্যান্ড ই৩ ১৯৯০ টাকার পরিবর্তে ১,৮৫০ টাকায় কেনা যাবে।

এর আগে স্মার্টফোন ও ট্যাব মেলা উপলক্ষে বড় ধরনের মূল্যছাড় ও উপহার ঘোষণা করে হুয়াওয়ে। গত ২৫ জুন থেকে শুরু হওয়া অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত। এই অফারের অধীনে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ ফোন পি৩০ ৬৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ছাড়ে ৫৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। এছাড়া ২৯ হাজার ৯৯৯ টাকা দামের পি৩০ লাইট ফোনটি ২৪ হাজার ৯০০ টাকা, নোভা থ্রিআই ফোনটি ২১ হাজার ৫০০ টাকা, সঙ্গে উপহার হিসেবে পাওয়া যাচ্ছে ব্যান্ড থ্রিই। ওয়াই ৯ (২০১৯) স্মার্টফোনটি ১৮ হাজার ৫০০ টাকা, সঙ্গে একটি হেডফোন ফ্রি পাওয়া যাচ্ছে। ওয়াই ৭ প্রো, তিন জিবি র‌্যাম ও ১৬ জিবি রম সংস্করণটি ১২ হাজার ৫০০ টাকা এবং তিন জিবি ৬৪ জিবি সংস্করণটি ১৫ হাজার টাকায় কেনা যাচ্ছে। সঙ্গে উপহার হিসেবে মিলছে একটি ছাতা। ওয়াই ৬ প্রো ১১ হাজার ৫০০ টাকায় কেনা যাচ্ছে। যার বর্তমান বাজারমূল্য ১২ হাজার ৯৯৯ টাকা। ওয়াই ৫ (২০১৯) সংস্করণটি ৯ হাজার ৫০০ টাকা, ওয়াই ৫ প্রাইম (২০১৮) সংস্করণটি ছাড়ে পাওয়া যাচ্ছে ৮ হাজার ৫০০ টাকায়।

আর্কাইভ

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১