প্রচ্ছদ

কঙ্গনাকে বয়কট

Eurobanglanews24.com

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে ভারতের বিনোদন সাংবাদিক গিল্ড। গতকাল মঙ্গলবার এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

ডেকান ক্রনিক্যাল এক প্রতিবেদনে জানিয়েছে, সংগঠনটির পক্ষ থেকে জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রযোজক একতা কাপুরের কাছে পাঠানো এক চিঠিতে বলা হয়েছে, আমরা গিল্ডের পক্ষ থেকে সম্মিলিতভাবে কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছি। তাকে কোনো মিডিয়া কাভারেজ দেয়া হবে না। তবে নিশ্চিত করছি, এই বিষয়টি জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার উপর কোনোভাবে প্রভাব ফেলবে না, আমরা কঙ্গনা বাদে সিনেমা ও অন্য সদস্যদের সহযোগিতা করব।

এছাড়া কঙ্গনার আচরণের জন্য একতা কাপুর, বালাজি ফিল্মস ও কঙ্গনার কাছ থেকে দুঃখ প্রকাশ করে লিখিত বিবৃতি চেয়েছে গিল্ড। চিঠিতে আরো বলা হয়েছে, আপনি যদি আমাদের বিষয়টিতে সহযোগিতা করেন তাহলে আমরা আলোচনা করতে এবং বিনিময়ে আপনার জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার ব্যাপারে সহযোগিতা করতে পারি। আপনি সবসময়ই ন্যায়ের পক্ষ নিয়ে আসছেন এবং আমরা আশা করব এই ব্যাপারে আমাদের সঙ্গে থাকবেন।

সম্প্রতি জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার একটি গান প্রকাশনা অনুষ্ঠানে এক সাংবাদিকের সঙ্গে বিবাদে জড়ান কঙ্গনা। এরপর সেখানেই সেই সাংবাদিকের বিরুদ্ধে নানা কথা বলেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন— সেই সাংবাদিক তাকে ও তার সিনেমা নিয়ে বাজে মন্তব্য করেছেন ও কঙ্গনাকে উগ্র বলেছেন। শুধু তাই নয়, কঙ্গনার ভ্যানিটি ভ্যানে তার সাক্ষাৎকার নিয়েছেন, একসঙ্গে দুপুরের খাবারও খেয়েছেন কিন্তু পরবর্তী সময়ে তার নামেই আবেবাজে লিখেছেন। যদিও কঙ্গনার এই দাবি অস্বীকার করেন সেই সাংবাদিক।

আর্কাইভ

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১