প্রচ্ছদ

বাংলাদেশে অনাচারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান …………….. সাত্তার পাটোয়ারী

Eurobanglanews24.com

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ গ্রীস শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ‌। গত ৭ জুলাই গ্রীসের রাজধানী এথেন্স ওমোনিয়ায় বিএনপির দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ ইন গ্রীস শাখার আহ্বায়ক এম আলী চৌধুরীর সভাপতিত্বে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ ইন গ্রীস শাখার যুগ্ম আহ্বায়ক শেখ আরিফুল ইসলাম ও শরিফ উদ্দিন করিম তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, বাংলাদেশের অনাচার আর অত্যাচারের বিরুদ্ধে ন্যায় সত্য কথা বলার গন্ডি এখন প্রবাসে এসে ঠেকেছে। দেশের রাহাজানির বিরুদ্ধে দেশে বসে কথা বলার সুযোগ নেই, বাংলাদেশে কেউ আওয়ামী অন্যায়ের বিরুদ্ধে মুখ খুললেই তাকে গুম খুন করা হচ্ছে। গনতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি সরকারের ক্যাঙ্গারু কোর্টের একপেশে রায় প্রমান করেছে আইনের শাসন দেশে সুদুরপরাহত। বাংলাদেশের মানুষের ভরসার স্থল জনাব তারেক রহমানের প্রতি সরকার ও প্রশাসনের এক চোঁখা নীতি প্রতিনিয়ত মানুষকে মনে করিয়ে দিচ্ছে দেশে নুন্যতম ন্যায় বিচারের লেশ মাত্র নেই। আছে শুধু বিরোধী দল নিধন আর প্রকাশ্য রাস্তায় খুন হওয়ার বিভিষিকাময় ঘটনা। আওয়ামী লীগ সরকার বাংলাদেশটাকে নরক বানিয়ে ছেড়েছে। ধর্ষন সেখানে ডালভাত হয়ে গেছে।

কিন্তু এভাবে বেশী দিন চলতে পারেনা এবং চলতে দেয়া হবেনা। খুব শীঘ্রই দেশনেত্রীকে মুক্ত করার মধ্য দিয়ে এই সরকার আর তার অপশাসনকে দেশ থেকে বিদায় করা হবে।

 

আবদুস সাত্তার পাটোয়ারী দেশের এই দু:সময়ে গ্রীস ইউরোপসহ বিশ্বের নানা প্রান্তে দেশপ্রেমিক জাতীয়তাবাদীর সৈনিকরা যে সাহসী ভূমিকা রেখে চলছে তাদের নানা কার্যক্রমের মধ্য দিয়ে সেজন্য তাদেরকে ধন্যবাদ জানান। তিনি আশা করেন, অতীতের মতই দেশের জন্য তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সেই সাথে গনতন্ত্র উদ্ধার হওয়ার আগ পর্যন্ত সবাই নিরলসভাবে নিজ নিজ জায়গা থেকে কাজ করে যাবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল অর্গানিজেশন ইউরোপ গ্রিস শাখার যুগ্ম আহ্বায়ক মনির সরদার, মিয়া মোহাম্মদ খালেদ, সোহেল আহমেদ, লোকমান হোসেন, জুনায়েদ আহমেদ জিসান, মোরসালিন আহমেদ, শাহজাহান আহমদ,  নিয়াজুল ইসলাম  জন, বিশ্বজিৎ দেব, আনহার আহমদ, আহমেদ শামিম, নাসির উদ্দীন,কবির আহমদ,   জামিল আহমদ, সৈয়দ রুহুল আমীন, মিসবাহ উদ্দিন মিলন, জাহেদ আহমদ, সেলিম আহমদ, সাহেদ আহমদ,কাওসার আহমদ, ফয়সল আহমদ, মোঃ ইমন হোসেন, তোফাজ্জল হোসেন সাঈদ  প্রমুখ।

বিনোদন

আর্কাইভ

August 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

বিজ্ঞাপন