প্রচ্ছদ

মাননীয় মন্ত্রী মহোদয়ের কাছে ওসমানী সাহেবের গাড়ি চালক সহ দুইজন মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভুক্ত করার দাবি জানিয়ে সিলেটের আলোচনায় তাইজুল ফয়েজ

Eurobanglanews24.com

সিলেট অফিস :গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় জয়যাত্রা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান প্রবাস টাইম  সিস্টার হেলেনা জাহাঙ্গীর এর উপস্থাপনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এতে প্রবাসী সাংবাদিক হিসেবে অংশ নেন ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি,নকশী বাংলা ফাউন্ডেশন এর চেয়ারম্যান, বঙ্গবীর ওসমানী স্বর্ণপদক প্রাপ্ত তাইজুল ইসলাম ফয়েজ তিনি তার বক্তব্যে মাননীয় মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন আমি বালাগঞ্জ, ওসমানীনগরের সন্তান উক্ত উপজেলায় মুক্তিযোদ্ধা বাছাই কমিটি গঠন করা হয়েছিল কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় আমার জানা মতো দুইজন মুক্তিযুদ্ধাকে অন্তর্ভুক্ত করা হয় নাই একজন হচ্ছেন শেখ আব্দুর রহমান বদরী,যার একজন সাক্ষী হচ্ছেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজুর রহমান, সাবেক সংসদ সদস্য আশরাফ আলী। অপরজন হচ্ছেন বঙ্গবীর এম এ জি ওসমানী সাহেবের গাড়ি চালক খলিলুর রহমান, মন্ত্রী তাজুল ফয়েজের প্রশ্নের উত্তরে বলেন আপনি প্রবাসে থেকেও আমাকে লিখিত দেন অবশ্যই তাদেরকে মুক্তিযোদ্ধা তালিকার অন্তর্ভুক্ত করা হবে। তাইজুল ফয়েজ আরো মন্ত্রী মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলেন বালাগঞ্জ উপজেলার আদিত্যপুর গ্রামে গণহত্যা হয়েছিল, ওসমানীনগর উপজেলা ওমরপুর এলাকা গণহত্যা হয়েছিল কিন্তু গণহত্যা দিবস পালিত হলেও শহীদ পরিবার দের কে যথার্থ মূল্যায়ন করা হচ্ছে না, তার উত্তরে মাননীয় মন্ত্রী মহোদয় বলেন আমার কাছে যথার্থ প্রমাণ সহকারে উপস্থাপন করলে আমি আপনাকে আশ্বস্ত করতেছি খুব অল্প সময়ের মধ্যে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। তাইজুল ফয়েজ আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৯৬সালে সরকার গঠন করলে ওসমানী সাহেবের নামকরণে ওসমানীনগর থানা স্থাপন করা হয়, বর্তমানে ওসমানীনগর উপজেলা বাস্তবায়ন হয়েছে এখন প্রয়োজন ওসমানীনগর পৌরসভা। ওসমানীনগরের কৃতি সন্তান তাইজুল ফয়েজ  এর বক্তব্য সামাজিক মিডিয়ায় প্রকাশ পেলে এবং মন্ত্রী মহোদয়ের তাৎক্ষণিক সিদ্ধান্তের কথা শুনে কোন কে অনেকে সন্তুষ্ট প্রকাশ করেছেন। সিলেট, বালাগঞ্জ, ওসমানীনগরের মানুষ তাইজুল ফয়েজ কে নিয়ে আলোচনা করছেন।

 

প্রবাস টাইম……………

আপনারা দেখছেন সিষ্টার হেলেনা জাহাঙ্গীর এর সঞ্চালনায় সরাসরি সম্প্রচারিত বিশেষ অনুষ্ঠান “প্রবাস টাইম” এর ১৭৮ তম পর্ব। স্টুডিওতে উপস্থিত আছেন – গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনাব আ. ক. ম. মোজাম্মেল হক ( এম.পি)। প্রবাস থেকে যুক্ত আছেন প্রতিনিধিবৃন্দ ও দর্শকমন্ডলী। অনুষ্ঠানে কথা বলতে আপনার টেলিভিশনের ভলিউম কমিয়ে ফোন করুন ০২ – ৯০৩৩১৪৮, ৯০৩২৮৩৬ এই নাম্বারে।

Posted by Joyjatra Television on Tuesday, 2 July 2019

 

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১