প্রচ্ছদ

বিডি ওয়ে টুয়েন্টিফোরের সম্পাদকের শ্বশুরের ইন্তেকাল

Eurobanglanews24.com

জয়যাত্রা টেলিভিশনের কানাডা ব্যুরো প্রধান ও বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক ডা. গুলশান আক্তারের শ্বশুর ও প্রকৌশলী জাহিদুল আলম এর পিতা বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত প্রকৌশলী মুক্তিযোদ্ধা আলহাজ এম এ রশিদ সোমবার সকাল ১১ টা ৩০ মিনিটে জাতীয় বক্ষব্যাধী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৪ সন্তানের জনক। তবে ৪ সন্তানের মধ্যে বড় ছেলে ২০১২ সালে স্ট্রোক করে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও ৬ জন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

 

 

টাঙ্গাইল প্রতিনিধি জানান, কর্মজীবনে প্রকৌশলী মুক্তিযোদ্ধা আলহাজ এম এ রশিদ প্রথম শ্রেণীর সরকারি কর্মকর্তা ছিলেন। বাংলাদেশ রেলওয়ে থেকে ২০০৩ সালে এল পি আর এ যান এবং ২০০৫ সালে অবসর গ্রহন করেন তিনি । দীর্ঘ ২৯ বছরের পেশাগত জীবনে তিনি চট্টগ্রাম, কুমিল্লা, রংপুর নর্থ জোনের স্কাউট লিডারসহ দেশের বিভিন্ন স্থানে রেলওয়ে বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

 

 

 

অবসর গ্রহনের পর থেকে তিনি নিজ গ্রামে বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশ নিতেন। এলাকার বিভিন্ন সমাজসেবা, বহুমুখী শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, সদস্যসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজের সঙ্গে তিনি জড়িত ছিলেন।

 

সোমবার বাদ মাগরিব জানাজা শেষে রায়ের বাজার বধ্যভুমির কবরস্থানে অবসরপ্রাপ্ত প্রকৌশলী মুক্তিযোদ্ধা এম এ রশিদের লাশ দাফন করা হবে।

 

শোক : জয়যাত্রা টেলিভিশনের কানাডা ব্যুরো প্রধান ও  বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক ডা. গুলশান আক্তারের শ্বশুরের মৃত্যুতে শোক জানিয়েছেন জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান, এফবিসিসিআইএর পরিচালক হেলেনা জাহাঙ্গীর ও জয়যাত্রা পরিবার। সোমবার এক শোক বার্তায় তিনি প্রকৌশলী মুক্তিযোদ্ধা এম এ রশিদের আত্মার মাগফিরাত কামনা করেন।

 

এছাড়া বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের পরিবারের পক্ষ থেকে অবসরপ্রাপ্ত প্রকৌশলী আলহাজ মুক্তিযোদ্ধা এম এ রশিদের মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা, গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

আর্কাইভ

জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০