প্রচ্ছদ

বৃষ্টি বাধা হয়নি তাদের আনন্দে

Eurobanglanews24.com

ঈদের সকাল থেকে রাজধানীতে ছিল বৃষ্টি। ভিজে ভিজে নামাজ পড়তে দেখা গেছে মুসল্লিদের। এরপর থেকে সারা দিন ধরেই থাকে বৃষ্টির প্রভাব। বিকেলে দিকে বৃষ্টি কিছুটা কমে যায়। আর এ সুযোগে পরিবার-পরিজন নিয়ে ফাঁকা শহর ঘুরতে বেরিয়েছেন বিনোদনপ্রেমীরা।

 

রাজধানীর শাহ আলী থানাধীন বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পড়ন্ত বিকেলে বিনোদনপ্রেমীদের ভিড় লক্ষ্য করা গেছে। মেঘলা আকাশ আর গাছের সবুজ মিলে তৈরি করেছে অন্যরকম পরিবেশ। ঘুরতে এসে বিনোদনপ্রেমীরা প্রকৃতির সাথে মিশে যাচ্ছেন। সবাই মিলে ঘুরে ঘুরে দেখছেন মুক্তিযুদ্ধের সময় স্মৃতিবিজড়িত জায়গাটি। ছেলে-মেয়েদের বলছেন স্মৃতিসৌধ সম্পর্কে। আবার বন্ধু-বান্ধবীদের নিয়ে ঘুরতে আসা দর্শনার্থী স্মৃতি ধরে রাখতে তুলছেন সেলফিও। ছোট বাচ্চারা ঘোড়ায় চড়াটাকে দারুণ উপভোগ করছে।

 

বুধবার মিরপুর-১ থেকে ঘুরতে আসা মোবারক হোসেন বলেন, এবার ঈদে বাড়ি যাওয়া হয়নি। পরিবারের সাথে ঢাকায় ঈদ করছি। ব্যস্ততা আর যানজটের কারণে পরিবার নিয়ে তেমন ঘুরতে যাওয়া হয় না। তাই ফাঁকা শহরে ঈদ আনন্দ উপভোগ করতে বের হয়েছি। যদিও বৃষ্টির কারণে একটু বেগ পেতে হয়েছে। তারপরও বের হয়েছি। আর এখানে এসে ভালই লাগছে। এখানকার প্রকৃতিটা দারুণ লাগছে। আর আমার মেয়েকে ঘোড়ায় চড়িয়েছি, এতে সে অনেক খুশি। সবকিছু মিলিয়ে ভালই লাগছে।

 

এদিকে ঘোরা-ঘুরি শেষে বের হওয়ার সময় বাচ্চার খেলনা কেনার বায়না ধরছে। সাধ্যমত বাবা-মা তাদের তা কিনে দিচ্ছেন। এতে তাদের আনন্দ আরো বেড়ে যাচ্ছে।

 

আর্কাইভ

জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০