প্রচ্ছদ

গাড়ির দাবিতে ধর্নায় বসেছেন মোদির ভাই

Eurobanglanews24.com

ভারতের উত্তরাঞ্চলীয় প্রদেশ রাজস্থান সফরে গিয়ে একটি পুলিশ স্টেশনে ধর্নায় বসেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাই প্রহ্লাদ মোদি। মঙ্গলবার প্রদেশের রাজধানী জয়পুরের একটি থানায় গিয়ে ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের জন্য আলাদা গাড়ির দাবিতে ধর্নায় বসেন তিনি।

 

ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, নিজের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের জন্য আলাদা গাড়ির দাবিতে জয়পুরের নবাগরু পুলিশ স্টেশনে ধর্নায় বসেন প্রহ্লাদ মোদি। তার এই ধর্না প্রায় এক ঘণ্টা ধরে চলে।

 

পুলিশ বলছে, জয়পুর-আজমির জাতীয় মহাসড়কের বাগরু পুলিশ স্টেশনে ধর্নায় বসেছিলেন প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদি।

 

আরও পড়ুন > আকাশে প্রাণ গেল যাত্রীর, বিমানের জরুরি অবতরণ

জয়পুরের পুলিশ কমিশনার আনন্দ শ্রীবাস্তব বলেন, প্রহ্লাদ মোদির নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিগত দুই নিরাপত্তা কর্মকর্তা বাগরু পুলিশ স্টেশনে তার জন্য অপেক্ষা করছিলেন। আইন অনুযায়ী, নিরাপত্তাগ্রহণকারী ব্যক্তির গাড়িতেই ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তাদের থাকার কথা।

 

‘আমরা তাকে দু’জন ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তা দেয়ার যে বিধান রয়েছে তা দেখিয়েছি। ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তারা তার গাড়িতেই থাকবেন; এমন বিধান রয়েছে। কিন্তু প্রহ্লাদ মোদি ব্যক্তিগত দুই নিরাপত্তা কর্মকর্তাকে তার নিজের গাড়িতে নিতে রাজি নন। তিনি তাদের জন্য আলাদা একটি গাড়ির দাবি করেন।’

 

পুলিশের এই কর্মকর্তা বলেন, পরে প্রহ্লাদ মোদিকে বুঝিয়ে আইন অনুযায়ী ওই দুই নিরাপত্তা কর্মকর্তাকে তার গাড়িতেই দেয়া হয়। বর্তমানে তিনি ওই দুই কর্মকর্তাকে গাড়িতে নিয়ে থানা ত্যাগ করেছেন।

 

পুলিশ বলছে, প্রহ্লাদ মোদির এই ধর্না চলে প্রায় এক ঘণ্টা।

আর্কাইভ

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১