প্রচ্ছদ

বুমরাহকে প্রশংসায় ভাসালেন শচিন

Eurobanglanews24.com

আইপিএল ফাইনালে বলতে গেলে একা হাতেই মুম্বাই ইন্ডিয়ানসকে শিরোপা জিতিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ডানহাতি পেসার জাসপ্রিত বুমরাহ। ফাইনালের মতো বড় মঞ্চে ৪ ওভার বোলিং করে খরচ করেন মাত্র ১৪ রান, নেন ২টি উইকেট, জেতেন ফাইনাল সেরার পুরষ্কার।

 

পুরো টুর্নামেন্ট জুড়েই এমন পারফরম্যান্স করা বুমরাহকে প্রশংসার সাগরে ভাসিয়েছেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক শচিন টেন্ডুলকার। আরেক সাবেক তারকা যুবরাজ সিংয়ের সঙ্গে এক ক্রিকেট আড্ডায় বুমরাহকে এক বাক্যে বর্তমান বিশ্বের সেরা বোলার হিসেবে আখ্যায়িত করেন টেন্ডুলকার।

 

সে আড্ডায় বুমরাহর বোলিং অ্যাকশনকে অদ্ভুত হিসেবে উল্লেখ করে যুবরাজ বলেন, ‘বুমরাহর বোলিং অ্যাকশনটাই অদ্ভুত। যে কারণে কখনোই ধারণা করা যায় না যে তার বলের গতি ঠিক কেমন হবে। আমি মনে করি সে তার ক্যারিয়ারের সেরা বোলিং করছে এখন…’

 

যুবরাজের এ কথা শেষ করতে না দিয়ে শচিন বলেন, ‘আমি রেকর্ডের ব্যাপারে জানি না। তবে বলে দিতে পারি, বর্তমান বিশ্বের বুমরাহই সবার সেরা বোলার। তবে আমি বিশ্বাস করি তার সেরাটা দেয়া এখনো বাকি রয়েছে।’

 

এবারের আইপিএলে অন্তত ৬০ ওভার বোলিং করা বোলারদের মধ্যে দ্বিতীয় সেরা ইকোনমি রেট বুমরাহর। তার ৬.৬৩ ইকোনমির চেয়ে এগিয়ে ছিলেন কেবল রশিদ খান (৬.২৮)। তবে উইকেট সংখ্যায় ঠিকই রশিদের (১৭) চেয়ে এগিয়ে ছিলেন বুমরাহ (১৯)।

 

আর্কাইভ

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১