প্রচ্ছদ

বার্সেলোনায় ফিরলেন নেইমার-আলভেস, তবে…

Eurobanglanews24.com

শিরোনাম দেখে আঁতকে উঠবেন যে কেউ! দুই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র এবং দানি আলভেস সত্যিই ফিরেছেন বার্সেলোনায়। যে কেউ হয়তো ভেবে বসবেন নতুন মৌসুমে নিজেদের পুরনো দল ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দিচ্ছেন না তো এ দুই ব্রাজিলিয়ান?

 

তাদের আশা সত্যি হওয়ার সম্ভাবনা থাকলেও হয়তো থাকতে পারে। তবে এবারের বার্সেলোনা যাত্রায় নেইমার ও আলভেস তাদের সাবেক দল ফুটবল ক্লাব বার্সেলোনায় নয়, এসেছেন ফর্মুলা ওয়ান স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্স উপভোগ করতে।

 

শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে অ্যাঞ্জারের বিপক্ষে ২-১ গোলে জিতেছে নেইমার-আলভেসদের বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সে ম্যাচে এক গোল এবং এক এসিস্ট করে ফুরফুরে মেজাজেই ছিলেন নেইমার।

 

তাই তো স্বদেশি দানি আলভেসকে নিয়ে বেরিয়ে পড়েছেন কার রেসিং কম্পিটিশন গ্র্যান্ড প্রিক্স দেখতে, যা অনুষ্ঠিত হচ্ছে স্পেনের বার্সেলোনায়। এখানে মোটর স্পোর্টসের বড় তারকাদের সঙ্গে ভালো সময় কাটিয়েছেন নেইমার ও আলভেস।

 

এ দুই তারকার উপস্থিতি সৌভাগ্যই বয়ে এনেছে মার্সিডিজের রেসিং ড্রাইভার লুইস হ্যামিল্টনের জন্য। নেইমার খুব কাছের বন্ধু রেস শেষ করেছেন বিজয়ীর মালা গলায় পরেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যামিল্টনকে অভিনন্দনও জানিয়েছেন আলভেস।

 

বার্সেলোনায় নেইমারের এ ঝটিকা সফরটি মূলত বাস্তবায়িত হয়েছে রেড বুলের পৃষ্ঠপোষকতায়। যেখানে তারা রেড বুলের রেসিং টিমের অন্যতম সদস্য অ্যাস্টন মার্টিনের সঙ্গে কুশল বিনিময় করেন এবং একসঙ্গে বসে ফর্মুলা-১ রেস উপভোগ করেন।

আর্কাইভ

আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১