প্রচ্ছদ

চুরি করা স্বর্ণ ফেরত দিলো চোর

Eurobanglanews24.com

একেই বলে সুমতি! ফাঁকা বাড়ি পেয়ে সুযোগ বুঝে সোনার গহনা চুরি করেছিল চোর। কিন্তু পরদিন সকালেই বাড়ির দরজায় চুরি যাওয়া স্বর্ণ রেখে যায় সে। শুধু তাই নয়, সঙ্গে ক্ষমা চেয়ে একটি চিঠিও রেখে যায় সেই চোর। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের কেরালা রাজ্যের মফস্বল শহর আমবালাপুজায়।

 

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা বিজু বি নাহারের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি থাকাজি পঞ্চায়েত এলাকার মধু কুমার সপরিবারে বড় ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে যান। বাড়ি ছিল ফাঁকা। এই সুযোগে বাড়ির পেছনের দরজা ভেঙে ঢুকে পড়ে চোর। আলমারিতে রাখা মূল্যবান জিনিসপত্রসহ প্রচুর স্বর্ণালঙ্কার নিয়ে পালায় সে।

 

বাড়ি ফেরা মাত্র মধু কুমার বুঝতে পারেন তার সর্বনাশ হয়ে গেছে। তিনি তৎক্ষণাৎ একজন সন্দেহভাজন ব্যক্তির নামসহ ঘটনাটি পুলিশকে জানান। তদন্তে নামে পুলিশ। কিন্তু পরদিন ভোরের আলো ফুটতেই মধু কুমারের সদর দরজায় পাওয়া যায় চুরি যাওয়া গহনা ও একটি চিঠি।

 

 

 

 

 

চিঠি পড়ে জানা যায়, চোর তার অপকর্মের জন্য অনুতপ্ত হয়ে গহনা ফেরত দিয়ে গেছে। সাথে নিজের কৃতকর্মের জন্য সে ক্ষমা চেয়েছে। তাকে যেন গ্রেপ্তার না করা হয় এই ব্যাপারে চোর চিঠিতে অনুরোধও জানিয়েছে।

 

সে চিঠিতে লিখেছে ‘আমাকে ক্ষমা করুন। খুব টাকার দরকার ছিল বলেই গহনাগুলো চুরি করেছিলাম। তবে আমি ভুল বুঝতে পেরেছি। আর কখনো এই ধরনের কাজ করব না। দয়া করে পুলিশের কাছে আমার নামে অভিযোগ করবেন না।’ পুলিশ জানিয়েছে, গহনা ফেরত দেয়ায় এই ঘটনায় কোনো মামলা হয়নি।

বিনোদন

আর্কাইভ

May 2020
M T W T F S S
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031