প্রচ্ছদ

জর্ডানে প্রবাসীদের ইফতার মাহফিল

Eurobanglanews24.com

জর্ডানের রাজধানী আম্মানের আব্দুনে প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ মে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন বশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ মিয়ার পরিচালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন জর্ডানে নিযুক্ত রাষ্ট্রদূত মো. এনায়েত হোসেন।

 

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্ডানে নিযুক্ত শ্রীলঙ্কার রাষ্ট্রদূত আব্দুল লাফির, বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মোহাম্মদ মনিরুজ্জামান ও দূতালয় প্রধান সালেহা মোজাম্মেল।

 

জর্ডান প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নূর আলম, ব্যবসায়ী মো. ওয়ালিদ, প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির নজরুল ইসলাম, তাজুল ইসলাম, আব্দুর রশিদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম জিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক এ. এস শ্যামল সরকার।

 

 

 

ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য সিরাজুল বাশার ও কবির হোসেন সাগর, আম্মানস্থ বাংলাদেশ দূতাবাসের সব কর্মকর্তা ও প্রবাসী বিশিষ্ট জনেরাসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা। দেশ, জাতি ও জর্ডানে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

অনুষ্ঠানে আগত সব প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন বশির।

 

আর্কাইভ

মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১